বাংলাদেশীদের উপর গুলি চালানো হবে না : বিএসএফ

ক্রাইমবার্তা রিপোট:বেনাপোল (যশোর) সংবাদদাতা :ভারতীয় সীমান্ত রক্ষ্মীবাহিনী বিএসএফের কলিকাতা সেক্টরের ডিআইজি শ্রী মৃদুল সেনোয়াল আশ্বস্ত করে বলেছেন, ‘বাংলাদেশী জনগণের উপর বিএসএফ আর গুলি চালাবে না।’

আজ বুধবার সকালে বেনাপোলে অনুষ্ঠিত বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় বিএসএফের সেক্টর পর্যায়ে সমন্বিত (বর্ডার) ম্যানেজমেন্টের উপর সীমান্ত সম্মেলনে তিনি একথা বলেন।

সম্মেলনে দু’দেশের মোট ৪০ জন প্রতিনিধি অংশ নেন।

ইয়াবা পাচার রোধ, অস্ত্র, মাদক চোরাচালান ও জঙ্গি অনুপ্রবেশসহ দু’দেশের সীমান্তের সম্পদ ক্ষতিরোধে সীমান্তরক্ষীরা এক সাথে কাজ করবে বলে জানান যশোর বিজিবির অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন।

এর আগে ভারত থেকে আসা কলিকাতা সেক্টর বিএসএফের ডিআইজি শ্রী মৃদুল সেনোয়ালের নেতৃত্বে ২০ সদস্যের প্রতিনিধিদলকে বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ডে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে চৌকস বিজিবি দল বিএসএফের ডিআইজিকে গার্ড অব অনার প্রদান করে।

এ সময় উপস্তিত ছিলেন খুলনা সেক্টর কমান্ডার কর্নেল ইকবাল হোসেন, যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন, ২১ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল মো: আরিফুর রহমান, আরআইবির কমান্ডিং অফিসার লে. কর্নেল খবির হোসেন ও খুলনা বিজিবির স্টাফ অফিসার অতিরিক্ত পরিচালক (অপারেশন) নজরুল ইসলাম প্রমুখ।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।