নড়াইলে গ্রামীণ ব্যাংকে দিনে দুপুরে ডাকাতি

ক্রাইমবার্তা রিপোট:নড়াইলে গ্রামীণ ব্যাংক মাইজপাড়া শাখায় আজ বিকেলে অস্ত্রধারী পাঁচ যুবক প্রবেশ করে ব্যাংকের শাখা ব্যবস্থাপকসহ সবাইকে পণবন্দি করে দু’টি মোটরসাইকেল ও টাকা লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। দিনের বেলায় ব্যাংকে অস্ত্রধারীদের প্রবেশে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়েছেন।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক শাকিল আহমেদ জানান, ‘আনুমানিক ১৮ থেকে ২০ বছরের পাঁচ যুবক হাঁটতে হাঁটতে ব্যাংকের ভেতরে প্রবেশ করে প্রথমে আমাদের সাথে কথা বলতে চায়। পরে পিস্তল উঁচিয়ে আমাদের সবাই জিম্মি করে। এ সময় সেকেন্ড অফিসার শাহেদ আলমসহ আট কর্মকর্তা-কর্মচারী অফিসে অবস্থান করছিলেন। আর দু’জন গ্রাহক ছিলেন। এ সময় সবাইকে জিম্মি করে অস্ত্রধারীরা। তারা টাকা লুট করতে চাইছিলো। তবে আমাদের ব্যাংকের ভোল্টে কোনো টাকা ছিল না।’
তিনি জানান, গ্রাহকদের কাছ থেকে সংগৃহীত টাকা আগেই ব্যাংকে রেখে আসা হয়। তবে, কর্মকর্তা-কর্মচারীদের ব্যক্তিগত প্রায় ২৫ হাজার টাকা এবং দু’জন মাঠকর্মীর কাছ থেকে চাবি ছিনিয়ে দু’টি মোটরসাইকেল (হিরো হোন্ডা ও বাজাজ প্লাটিনা) নিয়ে নেয়। পরে ছিনতাইকৃত মোটরসাইকেল চেপে ওই পাঁচ যুবক নড়াইলের দিকে পালিয়ে যায়।
শাকিল আহমেদ আরো জানান, অস্ত্রধারী পাঁচ যুবকের মধ্যে একজনের মুখ কিছুটা ঢাকা থাকলেও সবার মুখ খোলা ছিল। এছাড়া সবার কাঁধে ব্যাগ ঝোলানো ছিল। দুইতলা ভবনের নিচতলায় ব্যাংকের অফিস। ওপরে আমাদের আবাসিকব্যবস্থা। আমাদের ব্যাংকে কোনো সিসি ক্যামেরাও ছিল না।
সদর থানার ওসি দেলোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলের দিকে যাচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।