রাজাপুরে দুই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধণা

ক্রাইমবার্তা রিপোট:রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১শ’ ৯৪ জন ও বড়ইয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮৩ জন এসএসসি পরীক্ষার্থীকে সোমবার সকালে বিদায়ী সংবর্ধণা দেয়া হয়েছে। রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরুজ্জামান প্রধান অতিথি ছিলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা নির্বাহি কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন লিজা। বক্তব্য রাখেন শিক্ষক আমির খসরু হিরা, স্বপন কুমার রায়, নিত্যা নন্দন সাহা ও উপজেলা যুবলীগ সভাপতি মো. আসলাম হোসেন মৃধা প্রমুখ এবং বড়ইয়া মাধ্যমিক বিদ্যালয়ের ুঅনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বড়ইয়া ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো. জসিম উদ্দিন। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাহাউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজাপুর সাংবাদিক ক্লাব’র প্রতিষ্ঠাতা সাংবাদিক মো. রহিম রেজা, বড়ইয়া বিশ^ বিদ্যালয় কলেজের প্রভাষক মো. আমিনুল ইসলাম, সাংবাদিক সাইদুল ইসলাম আলমগীর শরীফ, মো. নুরুল ইসলাম কেশিয়ার, মো. বাদল মিয়া, প্রভাষক ফিরোজ আলম শরীফ ও ফারুক আলম প্রমুখ।
25
ঝালকাঠি জেলা তথ্য অফিসের গাড়ি চালককে আরেকটি মামলায় দন্ড
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠি জেলা তথ্য অফিসের গাড়ি চালক মো. কামরুজ্জামানকে প্রতারণা করে অর্থ আত্মসাতের আরেকটি মামলায় ১ বছরের দন্ড ও ৪ লাখ জরিমানার আদেশ দিয়ে কারাগারে পাঠিয়েছে আদালত।  সোমবার দুপুরে ঝালকাঠি জেলা ও দায়রা জজ রমনী রঞ্জন চাকমা এ আদেশ দেন। আদালত সূত্রে জানাগেছে, সদর উপজেলার কির্ত্তীপাশা ইউনিয়নের গোবিন্দধবল গ্রামের রুস্তম আলী’র শিক্ষিত বেকার পুত্র মো. রাকিবুল ইসলামকে সরকারী চাকুরী দেয়ার কথা বলে ৪ লাখ টাকা নেয় কামরুজ্জামান। চাকুরী না দিয়ে দীর্ঘ দিন ধরে টালবাহানা করে সময় ক্ষেপন করলে এটি প্রতারণা বুঝতে পারে রুস্তম আলী। রুস্তম আলী বাদী হয়ে আদালতে এনআই এ্যাক্ট এর ১৩৮ ধারায় মামলা (নং সিআর ১৫/১৬, সেশন নং ৮৪/১৬) দায়ের করেন। এ মামলার শুনানী ও স্বাক্ষ্যগ্রহণ শেষে গতকাল সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রমনী রঞ্জন চাকমা ১ বছরের বিনাশ্রম দন্ড ও ৪ লাখ টাকা জরিমানার আদেশ দেন। একই অভিযোগে কাঠালিয়া উপজেলার আউরা গ্রামের মো. আব্দুস সালামের কাছ থেকে তার শ্যালককে চাকুরী দেয়ার কথা বলে ২ লাখ টাকা নেন গাড়ী চালক কামরুজ্জামান। এঘটনায় তিনিও বাদী হয়ে একই ধারায় আদালতে মামলা (নং-২৬/১৬, সেশন নং- ৯১/১৬) দায়ের করেন। এ মামলার শুনানী ও স্বাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) দুপুর ১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রমনী রঞ্জন চাকমা ১ বছরের বিনাশ্রম দন্ড ও ২ লাখ টাকা জরিমানার আদেশ দেন। উভয় মামলায় আদালতে দীর্ঘ দিন হাজিরা না দেয়ায় ১৫ জানুয়ারী (রোববার) স্বেচ্ছায় হাজিরা দিলে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রমনী রঞ্জন চকমা তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এছাড়াও তার নামে অর্থ আত্মসাতের একাধিক মামলা আদালতে বিচারাধীন আছে।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।