জানুয়ারি ২৪, ২০১৭
স্টেশনে শাহরুখ-সানিকে দেখে ভক্তদের উচ্ছ্বাস!

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:‘চেন্নাই এক্সপ্রেস’ নয়, ‘আগস্ট ক্রান্তি এক্সপ্রেস’ ট্রেনে চড়ে ‘রইস’-এর প্রচার করলেন শাহরুখ খান, সঙ্গে ছিলেন সানি লিওন। অবশ্য ছবির প্রযোজক রিতেশ সিধওয়ানি ও পরিচালক রাহুল ঢোলাকিয়াসহ ছবির পুরো টিমই সঙ্গ দিয়েছে শাহরুখ ও সানিকে। গতকাল সোমবার ‘রইস’ টিম মুম্বাই সেন্ট্রাল স্টেশন থেকে দিল্লির উদ্দেশে ট্রেনে চড়ে। এর পর আজ মঙ্গলবার সকালে তাঁরা পৌঁছান দিল্লিতে। পথে পথে চলে ছবির প্রচার।

একে তো ট্রেনে আছেন শাহরুখ খান, স্টেশনে থাকা দর্শক-ভক্তদের জন্য বাড়তি পাওনা ছিল ছবির ‘লায়লা ম্যায় লায়লা’ আইটেম গানের সানি লিওন। অবশ্য এ ছবিতে কাজ করার আগে থেকেই তিনি জায়গা করে আছেন ভক্তদের হৃদয়ে। পুরো ছবিতে শুধু একটি আইটেম গানেই সানিকে দেখা যাবে। তবুও পুরো টিমের সঙ্গে ট্রেনে চড়ার লোভ সামলাতে পারেননি তিনি। তাই বোরকা পরে মুম্বাই স্টেশন থেকে ট্রেনে চড়েন সানি লিওন। খবরটি প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

ট্রেনটি যখন বড়োদরা স্টেশনে পৌঁছায়, তখন ভক্তদের উপচেপড়া ভিড় দেখে সানি লিওন রীতিমতো চমকে যান। ট্রেনটি যেন স্টেশন ছেড়ে না যায়, এ জন্য দর্শক অনুরোধ করতে থাকে। কেউ কেউ ট্রেনের ছাদে চড়ে বগিগুলোর ওপরে নাচানাচিও শুরু করে। একটা সময় ভিড় সামলাতে না পেরে পুলিশ লাঠিচার্জ শুরু করে, পরে অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ট্রেনটির ইঞ্জিন পরিবর্তনের জন্য মাত্র ১০ মিনিটের জন্য এই স্টেশনে ট্রেন থেমেছিল, আর এই ফাঁকে কিং খান ট্রেনের দরজা খুলে ভক্তদের উদ্দেশে হাত নাড়েন।

‘রইস’ মুক্তি পাবে আগামীকাল ২৫ জানুয়ারি। ছবিটিতে গুজরাটের মদ চোরাচালানকারীর চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তাঁর বিপরীতে অভিনয় করেছেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2