বাংলাদেশের ফিল্ডিং কোচ হতে আসছেন জন্টি রোডস

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে ফিল্ডিংয়ে বেশ দুর্বলতা দেখা যাচ্ছে। মাত্র শেষ হওয়া নিউজিল্যান্ড সফরের তিন সিরিজ মিলিয়ে অন্তত গোটা বিশেক ক্যাচ পড়েছে। ছোটোখাটো আরো কিছু সমস্যা টাইগারদের ফিল্ডিংয়ে ধরা পড়েছে। আর এই কারণেই আমরা দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ফিল্ডার জন্টি রুটসের সাথে যোগাযোগ করছি।
25
আজ এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি বলেন,  খেলোয়াড়দের আরো শক্ত-পোক্ত করে তুলতেই জন্টি রোডসকে আনতে চাইছি। নিউজিল্যান্ডে আমাদের ক্যাচিং ভালো হয়নি। ওখানে ছেলেরা অনেক সহজ ক্যাচ ছেড়েছে। এর সমাধান নিয়ে ভেবেছি আমরা। সবার সাথে আলোচনা করে এই সিদ্ধান্তে পৌঁছেছি। জন্টি রোডসের সাথে এর মধ্যে কথা বলেছি।

বাংলাদেশের খেলোয়াড়রা ফিল্ডিংয়ের সময় ডাইভ দিতে গিয়ে ব্যথা পাচ্ছেন। এমনটা হলে তাতে বুঝতে হয় ফিটনেসের কোথাও ঘাটতি আছে। সমস্যা আছে। জন্টি রোডসকে এই সমস্যার সমাধানের ভারও দিতে চায় বিসিবি। ফিল্ডিং কোচ হিসেবে বাংলাদেশ দলের সাথে স্থায়ী ভাবে কাজ করছেন রিচার্ড হ্যালসল। সব ঠিক থাকলে তার সাথে যোগ দেবেন জন্টি রোডস। তবে বিসিবি সভাপতি জানাননি কবে বাংলাদেশ দলের সাথে যোগ দিতে পারেন রোডস।কবে নাগাদ জন্টি আসবেন সেটা এখনো চূড়ান্ত হয়নি।

৪৭ বছরের জন্টি রোডস আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন ২০০৩ সালে। ২০০৫ সালে সব ধরনের ক্রিকেট ছাড়েন। ৫২টি টেস্ট খেলে ৩৫.৬৬ গড় ২৫৩২ রান করেছিলেন ফিটনেস ফ্রিক জন্টি রোডস। ৩৪টি ক্যাচ নিয়েছিলেন। ২৪৫ ওয়ানডেতে ৫৯৩৫ রান তার। ১০৫টি ক্যাচ নেওয়ার রেকর্ড। তার অনেক ক্যাচই ইতিহাসের অন্যতম সেরা হিসেবে রেকর্ডে আছে।

Check Also

ফুটবলার রাজিয়ার জন্য আমরা কে কী করেছি

ফজয়ী নারী ফুটবলার রাজিয়া সুলতানা মাঠে ছিলেন অপ্রতিরোধ্য। সন্তান জন্মদানের পর আবার দ্রুত খেলায় ফিরতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।