বরিশাল বিমান বন্দরের নিরাপত্তা শাখা সিভিল এভিয়েশন মোশাররফকে হত্যার হুমকি ও মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে রাজাপুরে সংবাদ সম্মেলন

ক্রাইমবার্তা রিপোট:রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি:ঝালকাঠির রাজাপুরের আঙ্গারিয়া গ্রামের মৃত হিঙ্গুল উদ্দিনের ছেলে বরিশাল বিমান বন্দরের নিরাপত্তা শাখা সিভিল 10এভিয়েশন মোঃ মোশাররফ হোসেনকে হত্যার হুমকি ও একাধিক বিভিন্ন মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার সকালে রাজাপুর সাংবাদিক ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোশাররফ হোসেন অভিযোগ করে জানান, আঙ্গারিয়া গ্রামের মৃত মোসলেম আলীর ছেলে মামাত ভাই রুহুল আমিন কয়েক বছর ধরে জমির জাল দলিল করে তাদের পৈত্রিক ও ক্রয়কৃত জমি জোবর দখল করছেন। এ ঘটনায় মোশাররফ জাল দলিলের বিরুদ্ধে মামলা করলে প্রতারক রুহুল আমিনের সহযোগী বরিশালের পলাশপুর দলিল উদ্দিন স্কুলের পিছনে ০৭ নং রোড ০৫ নং ওয়ার্ডের আঃ গনির ছেলে নান্নু মিয়াকে বাদী বানিয়ে মোশাররফের বিরুদ্ধে একটি প্রতরানা মামলা করে। এছাড়া পুটিয়াখালীর হামিদা বেগম (বুলি) নামে এক নারীকে মোশাররফের ভূয়া স্ত্রী সাজিয়ে ঢাকায় একটি মামলা করার রুহুল আমিন এবং ঝালকাঠি আদালতেও দুটি ৭ ধারা মামলা করেছে। সংবাদ সম্মেলনে মোশাররফ হোসেন আরও অভিযোগ করে জানান, রুহুল আমিন ও তার সহযোগীরা উপজেলার জীবনদাসকাঠি গ্রামের চুন্নুœু মিয়া নামে ভূয়া লোক দেখিয়ে সাব রেজিস্ট্রারকে ফাঁকি দিয়া জমি রেজিষ্ট্রী করে অন্য লোকের কাছে বিক্রি করে। এ ঘটনায় ঝালকাঠি আদালতে মামলা চলমান। ভূয়া দলিল দেখিয়ে কৃষি ব্যাংক থেকে ৪০ হাজার লোন প্রতারনার মাধ্যমে গ্রহন রুহুল আমিন। এঘটনায় রুহুল আমিন ও তার ছেলে নিজামুল হক সূজনের নামে ঝালকাঠি আদালতে মামলা (নং- ১৯৭/২০০৯) চলমান। এছাড়া মিরপুর, কুষ্টিয়া-সি/আর নং- ২৪১/২০১৩, মতিঝিল থানা জি,ডি নং- ২২৯২/৩১/০১/১১, রমনা থানা ঢাকা- ৩১/০১/২০১১ জি,আর নং- ৫৯/১১, মতিজিলের একটি মামলার রায় ও ২ বছর সাজাও হয়েছে। মোশাররফ তাদের ভয়ে আতঙ্কিত হয়ে রাজাপুর থানায় গত ১৭ জানুয়ারি ডাইরী নং- ৬৪৫, ১৯ তারিখেও একটি ও বরিশাল বিমান বন্দর থানায় ২৩ জানুয়ারি জিডি নং-৮৩৪ করেছেন। এছাড়াও মোশাররফের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে নান্নু মিয়া একটি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। যাহা অদৌ সত্য নয়। এসব মিথ্যা মামলা ও হুমকি-হয়রানির হাত থেকে বাঁচতে এবং নির্ভিগ্নে চাকুরী করে জীবনযাপনের জন্য সংশ্লিষ্ট সকলের আশুহস্তক্ষেপ কামনা করেছেন। এ বিষয়ে অভিযুক্ত রুহুল আমিনের (০১৯২০৯৫৫৪৮৫) সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মতামত পাওয়া যায়নি।

রাজাপুরে র‌্যাবের অভিযানে ২০৫ টি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী তনু আটক
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে র‌্যাবের অভিযানে রাজিব হালদার ওরফে তনু (২৬) নামে এক মাদক ব্যসায়ীকে ২০৫টি ইয়াবাসহ আটক করা হয়। তনু সদরের ২ নং ওয়ার্ডের টিএন্ডটি এলাকার অমূল্য হালদারের ছেলে। গতকাল বুধবার বিকেলে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের পোদ্দার আওলা এলাকার থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-৮ এর রাতে এক প্রেস বার্তায় জানায়, গোপন সংবাদে ভিত্তিতে তনুকে আটক হয়। এ সময় তার শরীর তল্লাশী করলে প্যান্টের সামনের ডান পাশের পকেট থেকে ২০৫ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। রাজিব হালদার তনু দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট এনে রাজাপুর থানাসহ বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা দামে বিক্র করে আসছিল। এ ঘটনায় রাজাপুর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে।

রাজাপুরের বলাইবাড়ি স্কুলের এসএসসি পরীক্ষার্থীর বিদায়ী সংবর্ধণা
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরের বলাইবাড়ির ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধণা দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে স্কুল মাঠে অনুষ্ঠিত এ সংবর্ধণা সভায় সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ আবু বক্কর। প্রধান অতিথি ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলিম আল মাসুম। বিশেষ অতিথি ছিলেন সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মজিবর মৃধা, আবুল হাসনাত আব্দুল্লাহ সুমন, হেলাল উদ্দিন, হাকিম তালুকদার, সাখাওয়াত মিলন, খাদিজা আক্তার ও পারভীন আক্তার প্রমুখ।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।