টিনের চাল ধ্বসে টঙ্গীর এজতেমা ময়দানে অর্ধশতাধিক মুসুল্লী আহত

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ টঙ্গীর বিশ^ এজতেমা ময়দানে শুক্রবার দুপুরে ঘরের চাল ধ্বসে পড়ে অর্ধশতাধিক মুসুল্লী আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে প্রেরণ করা হয়েছে।21

এজতেমার ময়দানের মুরুব্বী প্রকৌশলী মো. গিয়াস উদ্দিন জানান, এজতেমা ময়দানের গুদাম ঘরের পাশে টিনের ছাপড়া ঘরে মুসুল্লীরা নামাজ পড়েন এবং রাত্রিযাপন করেন। শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পর এজতেমার সাথীরা ওই ঘরে অবস্থান করছিলেন। এসময় হঠাৎ করে দমকা বাতাস বইলে ওই ছাপাড়ার চাল ভেঙ্গে তাদের উপরে পড়ে যায়। এতে ৩০-৩৫জন মুসুল্লী আহত হন। তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল জানান, জুম্মার নামাজ পর দুপুর সোয়া ২টার দিকে হঠাৎ করে টিনের ছাপড়াটির চাল ধ্বসে পড়ে। এতে সেখানে অবস্থানরত অর্ধশতাধিক মুসুল্লী আহত হয়েছেন। টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ও এজতেমা ময়দানে থাকা অন্য মুসুল্লীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে টঙ্গী হাসপাতালে পাঠিয়েছেন। তিনি আরো বলেন, পুরাতন ওই ঘরটি সংস্কার না হওয়ার কারণেই ওই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

টঙ্গী ৫০শয্যার সরকারি হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মো. মামুন বলেন, আহতদের অনেকেরই টিনের আঘাতে কেটে গেছে। তবে তিনি তাৎক্ষণিকভাবে আহতদের সঠিক সংখ্যা জানাতে পারনেনি।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।