কলারোয়ায় বি বি আর এন এস ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও কৃতি শিক্ষার্র্থীদের পুুরস্কার বিতরণী অনুুষ্ঠান

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ জোয়ার্দ্দার,সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বলেছেন, সরকার দেশের জন্যে উন্নয়ন করে যাচ্ছে। কারো সাথে কোন বিদ্বেষ না করে ঐক্যবদ্ধভাবে 21সরকারকে এগিয়ে নিয়ে যেতে হবে। শুধুু মিছিল-মিটিং করলে চলবে না। নেতা কর্র্মীদের কাজ করতে হবে। মাঠে নেমে সাধারণ মানুষের কাছে যেতে হবে, তাদের খোঁজ-খবর নিতে হবে। শিক্ষার্থীরা হলো জাতীর ভবিষ্যৎ। বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে শিক্ষার্থীরা বাংলাদেশকে নেতৃত্বে দেবে। তিনি আশা করেন দেশের সম্পদ রক্ষায় শিক্ষার্র্থীরা এভাবেই এগিয়ে আসবে। শনিবার সকালে উপজেলার বুঝতলা বিবিআরএনএস ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী, নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের  পুুরস্কার বিতরণী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় উপস্থিত শিক্ষকদের উদ্দ্যেশে তিনি আরো বলেন, শিক্ষার মান উন্নত করার জন্যে যা-যা প্রয়োজন সরকার তা দিতে প্রস্তুত আছে। সরকার উন্নত শিক্ষা ও উন্নয়নের মাধ্যমে এগিয়ে যেতে চাই। সরকার সারা দেশে বছরের শুরুতেই ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করেন যেন তারা পড়া শুনাই মনোযোগি হয়। এছাড়া বিদ্যালয় প্রাঙ্গনে আগামী ২১শে ফেব্রয়ারীর মধ্যে একটি শহীদ মিনার নির্র্মান করা হবে যাতে করে ছাত্র-ছাত্রীরাসহ সর্বস্তরের মানুুষ শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে পারে। এবং স্কুলের সকল বিষয়ে সমস্যার কথা তাকে জানালে তিনি সহযোগিতার হাত বাড়াবেন বলে প্রতায় ব্যক্ত করেন। ‘যদি তোর ডাক শুনে কেহ না আসে তবে একলা চলরে”এই স্লোগানকে সামনে রেখে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সাবেক ছাত্রনেতা এ্যাড আহসান কবীর টুটুলের সভাপতিত্বে সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান সম মোর্শেদ আলি, সোনাবাড়িয়া ইউপি আওয়ামীলীগের সভাপতি জিএম মিজানুর রহমান, চন্দনপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ গাজী রবিউল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক উয়ায়েস আলী সিদ্দীক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা  কামরুজ্জামান সোহাগ। বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলমগীর আজাদ ও সহকারী শিক্ষক (এসিটি) এস এম জিন্নাহর  যৌর্থ পরিচালনায় অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন এ্যাড কামাল রেজা, বাবু সিদ্ধিশর চক্রবর্তী, ইউপি সদস্যগন আনারুল ইসলাম, নূরুল ইসলাম, লিয়াকত আলী, রফিকুল ইসলাম, ওলিয়ার রহমান, স্কুলের শিক্ষক শহিদুল ইসলাম, ইউনুছ আলী, আব্দুল মান্নান, গোলাম কিবরিয়া, মোস্তফা কামাল, আনারুল ইসলাম, ওবাইদুর রহমান, বনি আমিন, শিক্ষিকা কামরুন নাহার, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি হারুন-অর-রশীদ, সোনাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভপতি আব্দুল মোমিন, যুবনেতা জাকির হোসেন, ডালিম হোসেন প্রমুখ। এদিকে আলোচনা সভা শেষে বিদ্যালয়ে শিক্ষক মিলনায়তন ও মাল্টি মিডিয়া কক্ষ উদ্বোধন এবং ৬ জন কৃতি শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। এছাড়া বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে ১টি ব্যাগ, ক্যালেন্ডার ও ডায়রী সামগ্রী বিতরণ করা হয়। বিদ্যালয়ের শিক্ষার্থী দেশ ও জাতীর কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মশিয়ুর রহমান।
ছবি আছে””””””””””””

কলারোয়ায় সীমান্তে চা-পাতা উদ্ধার

ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরা কলারোয়ায় মাদরা সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে চা-পাতা উদ্ধার করেছে বিজিবি। শনিবার ভোর রাতে উপজেলার চান্দা গ্রামের মধ্যে থেকে এই চা-পাতা উদ্ধার করা হয়। মাদরা বিজিবি ক্যাম্পের হাবিলদার লিয়াকতের নেতৃত্বে ওই স্থানে টহলরত অবস্থায় একদল চোরাচালানীকে তাড়া করে। এ সময় তাদের কাছে থাকা ৬ পোটলা (১২০) কেজি চা-পাতা ফেলে পালিয়ে যায়। ফেলে যাওয়া চা-পাতা উদ্ধার করে বিজিবি যার আনুমানিক মূল্যে ৫০ হাজার টাকা। জব্দকৃত চা-পাতা সাতক্ষীরা বিজিবির হেড কোয়াটারে জমা দেওয়া হয়েছে বলে জানা যায়।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।