শ্যামনগরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

ক্রাইমবার্তা রিপোট:মোস্তফা কামাল-শ্যামনগর (সাতক্ষীরা)ঃ শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের তেঘুরিয়া গ্রামের সামছুর সরদারের পুকুর থেকে মনিরুজ্জামান (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবার সুত্রে জানাযায়, মনিরুজ্জামান ২২ পারা কোরআনের হাফেজ, সে বেশ কিছুদিন যাবত মানসিক ভারসাম্য হীনতায় ভুগছিল। মনিরুজ্জামন কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামরে শেখ আব্দুর রশিদের পুত্র। মনিরুজ্জমানের ভগ্নিপতি তেঘুরিয়া গ্রামের রেজাউল ইসলাম জানান, মনিরুজ্জামান কয়েক মাস ভারতের তামিলনাড়–তে অবস্থান করার পর গত কয়েক দিন পূর্বে দেশে ফিরে তার বাড়ীতে বেড়াতে আসে। এমতাবস্থায় গত ৫দিন পূর্বে সে নিখোঁজ হয়।  সকাল ৮ ঘটিকায় ভগ্নিপতির বাড়ীর পাশে সামছুর সরদারের পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার করা হয়। ৫ দিন পানিতে ডুবে থাকার কারনে লাশের বিকৃত রুপ হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ শ্যামনগর থানার মাধ্যমে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
,
শিশু কন্যাকে উদ্ধারের দাবিতে
শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন
মোস্তফা কামাল-শ্যামনগর (সাতক্ষীরা)ঃসাতক্ষীরার শ্যামনগর উপজেলার ধুমঘাট গ্রামরে প্রভাস মন্ডলের স্ত্রী হিরা রানী মন্ডল উপজেলা প্রেসক্লাবে উপস্থিত হয়ে অপহৃত শিশু কন্যা ৭ম শ্রেণী পড়–য়া বৈশাখী রানী মন্ডলকে উদ্ধার ও অপহরন কারীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন করেন। বিকাল ৪টার সময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হিরা রানী বলেন, তার একমাত্র শিশু কন্যা বৈশাখী রানী মন্ডল (১৩) প্রতি দিনের ন্যায় পাতড়াখোলা আরশাদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার পথে গত ৮ জানুয়ারী সকাল ৯ টায় ধুমঘাট রায়পাড়া গ্রামের সুবির রায়ের পুত্র প্রদীপ রায় সঙ্গী ৫/৬ জনকে সঙ্গে নিয়ে তার কন্যাকে জোর পূর্বক মাইক্রোবাসে করে অজ্ঞত স্থানে নিয়ে যায়। অনেক খোঁজা খুজির পর জানতে পারে তার কন্যাকে ভারতে নিয়ে যাওয়া হয়েছে। অপহরন কারী প্রদীপ রায়ের বড়ভাই জয়দেব রায় ভারত থেকে হিরা রানীকে মোবাইলে ফোন করে তার কন্যা বৈশাখী তাদের কবজায় আছে এ কথা জানায়। এমতাবস্থায় হীরা রানী বাদী হয়ে গত ২০ জানুয়ারী প্রদীপ রায়কে ১ নং আসামী সহ ৬ জনকে আসামী করে শ্যামনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধিত) ০৩ এর ৭/৩০ ও জোরপূর্বক অপহরন এর মামলা দায়ের করা হয় যার নং-২৬। মামলার ৭ দিন পেরিয়ে গেলেও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে বাদী দাবী করে। সংবাদ সম্মেলনে আসামীদের গ্রেফতার ও শিশু কন্যাকে উদ্ধারের জন্য জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করা হয়।
কমিটির মেয়াদ বৃদ্ধি
শ্যামনগর  প্রেসক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত
মোস্তফা কামাল-শ্যামনগর (সাতক্ষীরা)ঃ
শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিএম আকবর কবীর এর সভাপতিত্বে ও সাধারন সাধারন সম্পাদক জাহিদ সুমনের পরিচালনায় সভায় অনুষ্ঠিত হয়। সভায় জানানো হয় যে, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের উন্নয়ন কর্মকান্ডে সাতক্ষীরা-৪ আসনের এম পি এস এম জগলুল হায়দার সহ সুশীল সমাজের বিশেষ অবদান থাকায় তাদেরকে আন্তরিক ধন্যবাদ প্রস্তাব গৃহীত হয়। প্রেসক্লাবের রেজিঃ সংক্রান্ত বিভিন্ন কাজের জন্য বর্তমান কমিটি মেয়াদ বর্ধিত করা অত্যাবশ্যক। সেহেতু সকলের সম্মতি ক্রমে প্রেসক্লাবের রেজিঃ না হওয়া পর্যন্ত এ কমিটির সময় বর্ধিত করা হয়।প্রেসক্লাবের রেজিঃ সংক্রান্ত সকল কাজ দ্রুত সম্পন্ন করতে সংশ্লিষ্ট দপ্তরকে অনুরোধ জানানো হয়। এ সময় প্রেসক্লাবের কর্তব্যরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।