সাতক্ষীরায় খাদ্য শষ্য ও সুবিধাভোগী কার্ড বিতরণ

ক্রাইমবার্তা রিপোট:মীর খায়রুল আলম: দেবহাটা ও নওয়াপাড়া ইউনিয়নে খাদ্য শষ্য ও সুবাধাভোগী কার্ড বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে দেবহাটা সদর  ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের ২০১৭-১৮ সালের ভিজিডি ভোগীদের মাঝে চাউল ও কার্ড বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন উপজেলা নির্বাহী 3কর্মকর্তা হাফিজ আল-আসাদ। নওয়াপড়া ইউপিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মুজিবর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, ট্যাগ অফিসার সহকারি ইনেসট্রেক্টার অশোক কুমার, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য ফতেমা খাতুন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের আল্পনা অধিকারী, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের হামিদা পারভীন, ১নং ওয়ার্ড ইউপি সদস্য ও উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান আবুল কাশেম, ২নং ওয়ার্ড ইউপি সদস্য কাশেম সরদার, ৩নং ওয়ার্ড সদস্য নুরুজ্জামান সরদার, ৪ নং ওয়ার্ড সদস্য মিজানুর রহমান, ৫ নং ওয়ার্ড সদস্য আসমাতুল্লাহ গাজী আসমান, ৬ নং ওয়ার্ড সদস্য আকবর আলী, ৭ নং ওয়ার্ড সদস্য আবুল খায়ের তারু, ৮ নং ওয়ার্ড সদস্য মুজিবর রহমান, ৯নং ওয়ার্ড সদস্য মনিরুজ্জামান মনি, ইউনিয়ন শ্রমীকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমূখ। এদিকে সদর ইউনিয়নে খাদ্য শষ্য ও কার্ড বিতরণ অনুষ্ঠানে সদর ইউনিয়ন চেয়ারম্যান আবু বকর গাজীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোহাগ হোসেন, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য সাবিনা পারভীন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের রোকেয়া বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের শাহানাজ পারভীন, ১নং ওয়ার্ড ইউপি সদস্য কামরুল ইসলাম, ২নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল জলিল, ৩নং ওয়ার্ড সদস্য এবাদুর রহমান, ৪ নং ওয়ার্ড সদস্য শরিফুল ইসলাম মোল্যা, ৫ নং ওয়ার্ড সদস্য হাবিবুর রহমান মাসুম, ৬ নং ওয়ার্ড সদস্য মাহবুব রহমান বাবলু, ৭ নং ওয়ার্ড সদস্য আজগর আলী, ৮ নং ওয়ার্ড সদস্য গোলাম মোক্তার, ৯নং ওয়ার্ড সদস্য আরমান হোসেন প্রমূখ।

সাংবেড়িয়া সরকারি বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান
মীর খায়রুল আলম: নওয়াপাড়ার সাংবেড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ ব্যাগ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় বিদ্যালয়েল আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগীতায় উক্ত উপকরণ বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়েল ম্যনেজিং কমিটির সভাপতি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ আল-আসাদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, প্রধান শিক্ষক জিয়াদ আলী, সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন, শিক্ষক আব্দুল রহমান, আব্দুল লতিফ, আজিজুল ইসলাম হক, মিজানুর রহমান, কুলসুম আক্তার প্রমূখ। এসময় বিদ্যালয়ের ৯৩ জন ছাত্র-ছাত্রীকে শিক্ষা উপকরণ ব্যাগ প্রদান করা হয়।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।