সার্চ কমিটিতে আওয়ামী লীগের লোক নেই : ওবায়দুল কাদের

ক্রাইমবার্তা রিপোট: বাগেরহাটে জেলা আওয়ামী লীগের প্রতিনিধিসভায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সার্চ কমিটিতে আওয়ামী লীগের কোনো লোক নেই। তারপরও বিএনপির মানি না, মানব না। ’১৪ সালের নির্বাচনও তারা মানি না, মানব না। পরে তারা গণতন্ত্র উদ্ধারের নামে পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যার রাজনীতি শুরু করে। পুলিশ থেকে গাড়ির ড্রাইভার পর্যন্ত এমনকি ঘুমন্ত শিশুকেও তারা পুড়িয়ে মারছিল। আসলে বিএনপি নির্বাচনেও ব্যর্থ, পেট্রোল বোমায়ও ব্যর্থ। পরিশেষে আন্দোলনেও ব্যর্থ। এখন শুধু ডেট দেয়। আন্দোলন হবে। আট বছর ধরে শুনছি। আন্দোলন হবে। এখন বেগম জিয়া কী বুঝতে পেরেছেন তার আন্দোলনের মরা গাঙ্গে আর জোয়ার আসবে না।13
তিনি বলেন, রাষ্ট্রপতির উপর আওয়ামী লীগের আস্থা আছে। সার্চ কমিটির কাছে আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন কমিশনার হিসেবে ৫ সদস্যের নাম পাঠানো হয়েছে। এই কমিটিতে ৩১টি দল তাদের নাম পাঠাবে। এই নাম থেকে আওয়ামী লীগের দেয়া ৫ জনকেই রাখতে হবে এমন কোনো শর্ত দেয়া হয়নি। নির্বাচন কমিশন গঠনে মহামান্য রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নিবেন সেটিই সরকারি দল হিসেবে আওয়ামী লীগ মেনে নেবে।
বাগেরহাট খানজাহান আলী কলেজ মাঠে জেলা আওয়ামীলীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এ সময়ে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, এসএম কামাল হোসেন, তালুকদার আব্দুল খালেক এমপি, এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু প্রমূখ।
পরে প্রধান অতিথি এদিন বিকালে বাগেরহাট ষ্টেডিয়ামে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।