প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করায় প্রতিবাদ সভা

ক্রাইমবার্তা রিপোট:লক্ষ্মীপুর প্রতিনিধি:মাদকসেবনকারী কর্তৃক,পৌর ৭নং ওয়ার্ডের সমসেরাবাদ গ্রামের  মাদকসেবনকারী  হোসেনে’র বিরুদ্ধে স্থানীয় সাপ্তাহিক নতুন পথ পত্রিকায় সংবাদ পরিবেশন করায় পত্রিকার প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করায়  সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের আয়োজনে শহরের তমিজ মার্কেটস্থ ক্লাবের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।30
এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি ও দৈনিক সবুজ জমিন পত্রিকার সম্পাদক আফজাল হোসেন সবুজ, সাধারণ সম্পাদক ও নতুন পথ পত্রিকার সম্পাদক বিএম সাগর, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম খান, পত্রিকার বার্তা সম্পাদক আনিছ কবির, দৈনিক কালের প্রত্যাশা’র নির্বাহী সম্পাদক সাজ্জাদুর রহমান ফরহাদ, দৈনিক নবচেতনা’র জেলা প্রতিনিধি মো: সোহেল রানা, অনলাইন জেটিভি’র জেলা প্রতিনিধি রুবেল হোসেন, দৈনিক আলোকিত সময়ের জেলা প্রতিনিধি মো: জামাল উদ্দিন বাবলু, সাংবাদিক মো: ইউছুফ, তারেক উদ্দিন জাবেদ, সফিকুর রহমান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, গত ২২ জানুয়ারী (রোববার) লক্ষ্মীপুর সদর থানা পুলিশ মাদক সেবন করায় পৌরসভার ৭নং ওয়ার্ড সমসেরাবাদ এলাকা থেকে মো: হোসেন ও স্বপন নামে ২ জনকে আটক করে। এ ঘটনা এনএসআই ও সাংবাদিকদের মধ্যে তাৎক্ষনিক জানাজানি হলে  স্থানীয়, জাতীয় ও অনলাইন পত্রিকায় পুলিশের বরাত দিয়ে সংবাদ পরিবেশন করা হয়। এতে করে উদ্দেশ্য প্রণোদিতভাবে কিছু স্বার্থনেশী মহলের ছত্রছায়ায় ৩০ জানুয়ারি শুধুমাত্র  নতুন পথ পত্রিকায় প্রকাশক হোসাইন আহম্মদ হেলাল ও সম্পাদক বেলাল উদ্দিন সাগরকে বিবাদী করে এক কোটি টাকার মিথ্যা মামলা দায়ের করা হয়। এধরনের ষড়যন্ত্র ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় বক্তারা।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।