সাংবাদিক শিমুল হত্যায় জড়িতদের কোনো ছাড় নেই : নাসিম

ক্রাইমবার্তা রিপোট:স্বাস্থ্যমন্ত্রী মো: নাসিম বলেছেন, শাহজাদপুরে সাংবাদিক শিমুল হত্যার ঘটনা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়। এ হত্যাকান্ডের সাথে জড়িতদের কোনো ছাড় দেয়া হবে না। তিনি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, জড়িতরা যতই প্রভাবশালী হোক, যে দলেরই হোক না কেন, তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। আইনশৃঙ্খলা বাহিনী তাদের গ্রেফতারে অভিযান শুরু করেছে। ইতিমধ্যে কয়েকজনকে গ্রেফতাও করা হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১১টায় পাবনা জেনারেল হাসপাতালের আইসিইউ ইউনিট উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরো বলেন, আওয়ামী লীগের মতো বড় দলে ছোট-খাটো কোন্দল থাকা অস্বাভাবিক নয়, তবে সীমালংঘনকারীদের অপরাধের দায় আওয়ামী লীগ নেবে না।

এ সময় তিনি পাবনা মেডিকেল কলেজের ৫০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, বার্ন ইউনিটসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের প্রতিশ্রুতি দেন। এ সময় মন্ত্রীর সাথে স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স, জেলা প্রশাসক রেখা রানী বালো, পুলিশ সুপার জিহাদুল কবির, পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: রিয়াজুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে দুপুর একটায় মন্ত্রী শহরের গাছপাড়ায় স্বাস্থ্য সেবা হাসপাতালে আয়োজিত পাবনা ডায়াবেটিক সমিতির ব্যবহৃত জমির দলিল সমিতির অনুকূলে হস্তান্তর করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী মো: নাসিম। এসময় তিনি বলেন, ২০১৯ সালের একদিন আগেও দেশে জাতীয় নির্বাচন হবে না। বর্তমান সরকারের মেয়াদ শেষে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি যদি ওই নির্বাচনে না আসে, আবার যদি ভুল করে, তাহলে দেশে বিএনপির কোনো অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না।

পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি বেবী ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও পরিবার পরিকল্পনা প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, দুদকের সাবেক কমিশনার সাহাবুদ্দিন চুপ্পু, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক এ কে আজাদ, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক রেখা রানী বালো, পুলিশ সুপার জিহাদুল কবির, সিভিল সার্জন ডা. তাহাজ্জেল হোসেন প্রমুখ।

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।