এবার সাংবাদিককে কোপাল ছাত্রলীগ নেতা

ক্রাইমবার্তা রিপোট:সিরাজগঞ্জে সাংবাদিক শিমুল হত্যার রেশ না কাটতেই খুলনার পাইকগাছায় এবার আরেক সাংবাদিককে কুপিয়ে গুরুতর জখম করেছেন ছাত্রলীগের নেতারা।

সোমবার দুপুরে পাইকগাছা উপজেলার কপিলমুনি এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক আ. রাজ্জাক রাজের অবস্থা আশঙ্কাজনক।

এবার সাংবাদিককে কোপাল ছাত্রলীগ নেতা

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জে স্থানীয় আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হন সাংবাদিক শিমুল। এরপর ঢাকায় নেয়ার পথে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিমপাড় এলাকায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদে সকালে পাইকগাছা উপজেলা সদরে মফস্বল সাংবাদিক ফোরাম প্রতিবাদ সমাবেশ আহ্বান করে। ওই সমাবেশ থেকে সস্ত্রীক বাড়ি ফিরছিলেন কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কালের চিত্রের প্রতিনিধি আ. রাজ্জাক রাজ।

বেলা ২টার দিকে উপজেলার রামনগর মানিকতলা বাজার সংলগ্ন এলাকায় আসলে কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মধু হালদারের নেতৃত্বে সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এসময় তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে ও কুপিয়ে জখম করে চলে যায়। পরে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে কপিলমুনি হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের কর্মরত চিকিৎসক শাকিল মেহেদী রেজা জানান, অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসএম আজিজুর রহমান জানান, সাংবাদিক রাজ্জাকের ওপর হালার ঘটনা দুঃখজনক। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

পাইকগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পূর্বশত্রুতার জেরে মধু হালদারের নেতৃত্বে রাজ্জাকের ওপর হামলা করা হয়। আহত রাজ্জাককে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এখনও কেউ এই বিষয়ে মামলা দিতে আসেনি। মামলা দেয়া হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Check Also

কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী’র আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরার কলারোয়ায় স্বামী আজহারুল ইসলামের পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুন আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।