সাংবাদিক হত্যা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে শ্যামনগরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

ক্রাইমবার্তা রিপোট:মোস্তফা কামাল, শ্যামনগর ব্যুরো : শ্যামনগর প্রেসক্লাবের সদস্য ও দৈনিক কল্যান পত্রিকার শ্যামনগর প্রতিনিধি মিজানুর রহমানের উপর হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা, সিরাজগঞ্জের শাহজাতপুরে সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুলকে হত্যা সহ সারাদেশে সাংবাদিক হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে শ্যামনগর প্রেসক্লাবের সামনে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 28
গতকাল সোমবার শ্যামনগর প্রেসক্লাবের আয়োজনে, প্রেসক্লাবের সভাপতি জি, এম, আকবর কবীরের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার দৈনিক প্রথম আলো পত্রিকার ষ্টাপ রিপোর্টার কল্যাণ ব্যানার্জী, গাজী সালাউদ্দীন বাপ্পী, শেখ আফজালুর রহমান, প্রেসক্লাবের সেক্রেটারী জাহিদ সুমন, আলমগীর সিদ্দিকী, আনিসুজ্জামান সুমন, মোস্তফা কামাল, মেহেদী হাসান মারুফ, স ম আব্দুস ছাত্তার সহ কামরুল ইসলাম ও শাহিন হোসেন প্রমুখ। সকল বক্তাগণ অবিলম্বে মিজানুরের উপর হামলাকারীকে আটক সহ সারাদেশে সাংবাদিক হত্যার বিচার সহ সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার ও মিথ্যা মামলা বন্দের জন্য স্থানীয় প্রশাসনের মাধ্যমে প্রধান মন্ত্রীর নিকট দাবি জানান। উক্ত মানববন্ধনে শ্যামনগর সাতক্ষীরার কর্তব্যরত সাংবাদিকরা অংশ নেন।

শ্যামনগরের বুড়িগোয়ালিনী প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচন সম্পন্ন
সাংবাদিক আনিস সভাপতি, কামরুল সহ-সভাপতি
শ্যামনগর ব্যুরো :
গত ৫ ফেব্র“য়ারী শ্যামনগর উপজেলার ৩৪নং বুড়িগোয়ালিনী দাতিনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্কুল পরিচালনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে দৈনিক স্পন্দন ও যুগেরবার্তা পত্রিকার শ্যামনগর প্রতিনিধি আনিসুজ্জামান সুমন সভাপতি, ইউপি সদস্য কামরুল ইসলাম সহ-সভাপতি সহ ১১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। অত্র স্কুলের শিক্ষকদের সার্বিক ব্যবস্থাপনায় ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার ওয়াহিদুজ্জামান এর পরিচালনায় অত্র স্কুলের সভাপতি ও সহ-সভাপতি নির্বচন সম্পন্ন হয়। বাকী সদস্যগুলো জানুয়ারী মাসে স্কুলের সকল অভিভাবকদের উপস্থিতিতে নির্বাচিত হয়। এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার ওয়াসিম উদ্দীন, স্কুলের ভূমিদাতার উত্তরাধিকারী কামরুল হাসান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ভিডিও কলে কথা বলা অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

সাতক্ষীরা শহরের কামালনগর গলায় ওড়না পেঁচিয়ে ইরানী আফরোজ তানু (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।