শপথ গ্রহণের আগেই সিইসি পরিবর্তন করুন, রাষ্ট্রপতিকে বিএনপি

ক্রাইমবার্তা রিপোট:নির্বাচন কমিশনের শপথ গ্রহণের আগেই সিইসি পরিবর্তন করার জন্য রাষ্ট্রপতির প্রতি আহ্বান জানিয়েছে বিএনপি।
7
বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ইয়ূথ ফোরাম আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এ আহ্বান জানান।

‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি’ উপলক্ষে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রাষ্ট্রপতিকে উদ্দেশ্য করে শামসুজ্জামান দুদু বলেন, নির্বাচন কমিশনের ৪ জন কমিশনারের বিষয়ে এখন আমাদের কোন কথা নেই। তবে সিইসি কে এম নুরুল হুদাকে নিয়ে বিতর্কিত রয়েছে। তাই এখনও সুযোগ আছে, শপথ গ্রহণের আগেই সিইসি পরিবর্তন করুন। এই বিষয়টি আপনি বিবেচনা করে দেখুন।

তিনি অভিযোগ করেন, সিইসি নুরুল হুদা একজন বিকর্কিত ব্যক্তি।  এই ব্যক্তির অধীনে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন হবে তা দেশের পাগল মনে করে না।

দুদু বলেন, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। তাই বেগম জিয়া নির্বাচন কমিশন গঠনে ১৩ দফা প্রস্তাব দিয়েছেন। সুতরাং নিরপেক্ষ নির্বাচনের জন্য সহায়ক সরকারের গঠনের বিষয়ে আলাপ-আলোচনা শুরু করুন।

আয়োজক সংগঠনের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে এতে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন প্রমুখ বক্তব্যে রাখেন।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।