শিশুরা শিক্ষিত হলে দেশ আরো এগিয়ে যাবে – প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, আজকের শিশু, আগামীর ভবিষ্যৎ কর্ণধার। শিশুরা শিক্ষিত হলে দেশ আরো বেশি এগিয়ে যাবে। তাই কোন শিশু যাতে শিক্ষা থেকে বঞ্চিত না হয়, সে দিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। লেখা-পড়ার পাশাপাশি শিশুদের ক্রীড়া চর্চার সুযোগ করে দিতে হবে। ক্রীড়া চর্চা অব্যাহত থাকলে শিশুরা মাদকের ভয়াল গ্রাস থেকে মুক্তি পাবে। 13

তিনি শনিবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্ত্বরে শিশুমেলা আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের খুব ভালোবাসতেন। পিতার মত তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শিশুদের ভালোবাসেন। আর এজন্যই তিনি শিশুদের সব সময় গুরুত্ব দেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে ও শিশুমেলা আইডিয়াল স্কুলের অধ্যক্ষ সামিয়া শারমীন হকের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রণতি বিশ্বাস, কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ, আওয়ামীলীগ নেতা মাজেদুল ইসলাম সেলিম ও আহমেদুল কবির প্রমূখ উপস্থিত ছিলেন। পরে তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এর আগে প্রতিমন্ত্রী জাতীয় পতাকা উত্তোলন এবং পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
###

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।