গানের শুটিংয়ে শাহরুখ-সানির রসায়ন

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:শাহরুখ খানের সর্বশেষ ছবি ‘রইস’ মুক্তি পাওয়ার আগে থেকেই ছবির একটি গান ‘লায়লা ম্যায় লায়লা’ নজর কেড়েছে দর্শকদের। এর একটি বড় কারণ গানের দৃশ্যে দেখা গেছে শাহরুখ খান ও সানি লিওনের রসায়ন। গানটি পুরোনো হলেও এই দুই তারকার রসায়ন গানটিকে নিয়ে গেছে অন্য উচ্চতায়। কারণ বি-টাউনে একসময় বলা হতো সানি লিওনের সঙ্গে কখনো তিন খানের কেউ কাজ করবেন না। ‘রইস’ ছবিতে এ কথাটি ভুল প্রমাণিত হয়েছে আইটেম গানটির মাধ্যমে।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়া প্রকাশ করেছে গানটির নির্মাণ ভিডিও। শুটিংয়ের ভিডিওতে দেখা গেছে, সানি লিওন জনপ্রিয় গানটিতে কিছু ভুলত্রুটি করছেন, আবার শুধরেও নিচ্ছেন। আয়ত্ত করার চেষ্টা করছেন নাচের বিভিন্ন মুদ্রা। শাহরুখও যতটা সম্ভব তাঁকে সাহায্য করেছেন, যাতে সানি লিওন স্বাচ্ছন্দ্যে কাজটি করতে পারেন।

একটি দৃশ্যে দেখা গেছে, শাহরুখ খান সানির চুলের কাটা লাগিয়ে দিচ্ছেন। অন্যদিকে এই অভিনেত্রী এটা নির্দ্বিধায় প্রকাশ করেছেন যে, এসআরকের সঙ্গে কাজ করতে পেরে তিনি কতটা ভাগ্যবতী, কারণ এই সুপারস্টারের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন অনেকেই।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, পর্দায় গানটির আবেদন যতটুকুই থাকুক না কেন, গানের শুটিংয়ের সময় কিং খান ও সানি লিওনের মধ্যকার রসায়ন বেশ ভালোই জমেছিল।

‘রইস’ ছবিটি গত ২৫ জানুয়ারি মুক্তি পায়। ছবিতে গুজরাটের মদ চোরাচালানির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তাঁর বিপরীতে অভিনয় করেছেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

Please follow and like us:
Facebook Comments