আমি সানিকে বিশ্বাস করি : মৌসুমী

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:রূপালি পর্দাতেই শুধু নয় বাস্তব জীবনেও সফল জুটি ওমর সানি ও মৌসুমী। ভালোবেসে বিয়ে করেছিলেন ৯৬ সালের ২ আগস্ট, ২০ বছরের সংসার জীবনে তাঁদের রয়েছে দুই সন্তান- ছেলে স্বাধীন আর মেয়ে ফাইজা। কীভাবে কাটছে তাঁদের আজকের ভালোবাসা দিবস, কেমন করেই বা কাটল গত ২০ বছর, এ  কথা বলেন ওমর সানি ও মৌসুমী।

প্রশ্ন : ভালোবাসা দিবস কেমন করে কাটছে?

সানি : আমি তো সকাল থেকে মেয়েকে সময় দিচ্ছি, সে শাড়ি পরে বসে আছে ভাই স্বাধীনের সঙ্গে কথা বলবে। স্বাধীন উচ্চশিক্ষার জন্য আমেরিকায় আছে। এটা আমার কাছে সবচেয়ে বড় পাওয়া যে মেয়ের সাথে এমন একটি দিনে বড় সময় কাটাতে পারছি। সন্ধ্যায় কিছুক্ষণ সময় কাটাব মৌসুমীর সঙ্গে, সে অবশ্য উত্তরায় একটি হাউজে শুটিং করছে। ভালোবাসার দিনে তার সঙ্গে কিছুটা সময় কাটতে চাই। এরপর রাত ১০টায় একুশে টেলিভিশনে একটি লাইভ অনুষ্ঠানে অংশ নেব আমরা দুজন। এভাবেই কাটবে আজকের দিন।

মৌসুমী : সকাল থেকেই উত্তরায় শুটিং করছি। অপেক্ষা করছি, কারণ আমার মেয়েকে নিয়ে সানি আসবে এখানে। বিকেল পর্যন্ত শুটিং করে সন্ধ্যা থেকে পরিবারের সবাই একসঙ্গে সময় কাটাব।

প্রশ্ন : ২০ বছরের সংসার জীবন, পেছনে ফিরে তাকালে কেমন লাগে?

মৌসুমী : আসলে সব সম্পর্ক টিকিয়ে রাখতেই কিছু বিষয় থাকতে হয় বলে আমি মনে করি। এর মধ্যে সবার আগে সত্য কথা বলতে জানতে হবে। আমি সানিকে বিশ্বাস করি, সে কখনো আমার কাছে মিথ্যা কথা বলে না। যে কারণে কে কী বলল, সেটা আমার কাছে বড় বিষয় নয়, সানি কী বলল সেই আমি জানতে চাই সবসময়।

সানি : সংসার জীবনে বিশ্বাস ও সম্মানটা অনেক গুরুত্বপূর্ণ। মিডিয়াতে এটা আরো বেশি দরকার, কারণ এখানে কাজ করতে গেলে নানাজনে নানা কথা বলে। সে ক্ষেত্রে আপনারা যদি বিশ্বাস করেন, তাহলেই সব ঠিক রাখা সম্ভব। সাথে চাই সম্মান, আমি গর্ব করি যে মৌসুমী ক্যারিয়ারে আমার চেয়ে এগিয়ে আছে। বিষয়টিকে আমি সম্মান করি। সে যেন আরো এগিয়ে যায় তার জন্য আমি সব সময় পাশে থাকার চেষ্টা করি।

মৌসুমী : মিডিয়াতে ক্যারিয়ারের উত্থানপতন আছে। আমি মনে করি, সেক্ষেত্রে একজন আরেজনকে সম্মান ও সহযোগিতা করতে হবে। শুধু তাই নয় জীবনসঙ্গীটি কতটা উৎরে যেতে পারবে তাও নির্ভর করে ঘরের মানুষটি তাকে কতটা সহযোগিতা করছে। যারা মিডিয়াতে কাজ করে আবার সংসার করছে তাদের জন্য এই বিষয়টি অনেক জরুরি বলে আমি মনে করি।

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।