বেনাপোলে ১৬টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি

ক্রাইমবার্তা রিপোট:-বেনাপোল প্রতিনিধি           বেনাপোলের কাশিপুর ও শিকারপুর সীমান্ত থেকে আজ মংগলবার  দুপুরে ১৬ টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি সদস্যরা। ভারত থেকে সীমান্ত পথে পাচার করে আনা গরুগুলো  শুল্ক ফাকি দিয়ে ঢাকায় নিয়ে যাওয়ার পথে বিজিবি অভিযান চালিয়ৈ গরু গুলো আটক করতে সক্ষম হয়। আটক গরুর মূল্য-৮ লাখ টাকা বলে জানান বিজিবি ।27
৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল জাহাংগীর হোসেন জানান, বেনাপোল’র শি^কারপুর ও কাশিপুর সীমান্ত দিয়ে শুল্ক ফাকি দিয়ে ঢাকায় নিয়ে যাওয়ার সময় ১৬ টি গরু আটক করা হয়। আটক গরু গুলো নিলামে বিক্রির প্রক্রিয়া চলছে।

বেনাপোলের পল্লি থকে ফনসিডিল ও কসমেটিক্স উদ্ধার
বেনাপোল প্রতিনিধি
বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ২৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি ) সদস্যরা।

বিজিবি জানায়,গোপন একটি খবরে জানা যায়, মাদক চোরাচালানীরা ভারত থেকে ফেনসিডিল ও কসমেটিক্স এনে বালুন্ডা বিজিবি চেকপোষ্টের পাশের একটি বাগানে মজুদ করছে।এ ধরনের সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ২৪৬ বোতল ফেনসিডিল ও কসমেটিক্স উদ্ধার করা হয়।

২১ ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্প কমান্ডার সুবেদার কৃষ্ণ ফেনসিডিল ও কসমেটিক্স উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।