ভালোবাসা দিবসে স্বামী-স্ত্রীর ‘আত্মহত্যা’

ক্রাইমবার্তা রিপোট:ঢাকার আশুলিয়ার শ্রীপুর এজিজ গেট এলাকার এই ঘর বাড়ি থেকে আজ মঙ্গলবার বিকেলে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঢাকার আশুলিয়ার শ্রীপুর এজিজ গেট এলাকার ভাড়া বাড়ি থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে বিশ্ব ভালোবাসা দিবসে ওই দম্পতির মরদেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে ওই দম্পতি আত্মহত্যা করতে পারেন।

রানা মিয়া ও শিখা আক্তার নামের ওই দম্পতির গ্রামের বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলায়। তাঁরা শ্রীপুর এজিজ গেট এলাকার হাজি মোশারফ হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরেই ওই দম্পতির মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলছিল। পরে আজ বিকেলে তাঁদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে স্ত্রী শিখা আক্তার বিষাক্ত পদার্থ পান করে আত্মহত্যা করেন। এরপর তাঁর স্বামী রানা মিয়াও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এসআই জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পরে লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানান তিনি।

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।