ভারতকে খুশি করতে নিজের দেশকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে সরকার : দুদু

ক্রাইমবার্তা রিপোট: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশের সব সম্পদ একে একে শেষ করে দিচ্ছে। শুধুমাত্র পার্শ্ববর্তী দেশ ভারতকে খুশি করার জন্য নিজের দেশকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে।
20
বুধবার দুপুরে চট্টগ্রাম নগরীর নিউমার্কেট এলাকার একটি হোটেলে অনুষ্ঠিত চট্টগ্রাম বিভাগীয় কৃষক দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সরকারের বিরুদ্ধে তিনি এ অভিযোগ করেন। কেন্দ্রিয় বিএনপি এই নেতা আরও অভিযোগ করে বলেন, সরকার তিস্তা ধ্বংসের মাধ্যমে মৎসখাত ও বনাঞ্চলকে উজাড় করে দিয়েছে। এখন নতুন ভাবে সুন্দরবনকেও ধ্বংস করার কাজ শুরু করেছে। তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে দেশ পরিচালনার সময় দেশের কৃষিখাতে উন্নয়ন বেড়েছে। কিন্তুু এই সরকার তারা পার্শ্ববর্তী দেশকে খুশি করার জন্য সব কিছু করছে।

বর্তমান সরকারে অন্যায়ের প্রতিবাদ করার জন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক জিয়া। তারা আমাদের জন্য অনেক করেছেন। এখন আমাদের করার পালা। আমরা যদি কিছু করতে না পারি তাহলে দেশের মানুষকে রক্ষা করতে পারবো না।

সম্মেলনের উত্তর জেলা কৃষক দলের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রিয় কৃষক দলের সহ সভাপতি এম এ তাহের, তকদির হোসেন  মো. জসিম, জামাল উদ্দিন খান, চাকসু ভিপি নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।