কলারোয়ায় বজলুর রহমান টি-২০ ক্রিকেটে বলাকা ক্রীড়া চক্র ফাইনালে

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,  সাতক্ষীরা কলারোয়ায় ৭ম বজলুর রহমান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে সাতক্ষীরা বলাকা ক্রীড়া চক্র। শনিবার পাইলট হাইস্কুল ফুটবল ময়দানে মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের অর্থায়নে এম আর ফাউন্ডেশন, পাবলিক ইনস্টিটিউট ও উপজেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় অনুষ্ঠিত টুর্নামের্ন্টের প্রথম সেমি ফাইনালে সাতক্ষীরা বলাকা ক্রীড়া চক্র ১০ রানে সাতক্ষীরা সানরাইজ ক্রিকেট একাডেমিকে পরাজিত করে। প্রথমে ব্যাটিং করতে নেমে সাতক্ষীরা বলাকা ক্রীড়া চক্র নির্দিষ্ট ওভারে ৫ উইকেটে ২১৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৮১ রান করেন রানা। দ্বিতীয় সর্বোচ্চ ৫৬ রান আসে নাজমুস শাহাদাতের ব্যাট থেকে। ১২০ রানের দু:সাধ্য টার্গেটে ব্যাটিং এ নেমে সানরাইজ ক্রিকেট একাডেমি ৬ উইকেট হারিয়ে ২০৯ রান তুলতে সমর্থ্য হয়। ফলে জয়ের খুব কাছে এসে দুর্দান্ত লড়াই করে মাত্র ১০ রানে হার মানে সানরাইজ ক্রিকেট একাডেমি। সানরাইজ ক্রিকেট একাডেমি’র পক্ষে ফারুক ৫৬ ও তারিক ৫১ রান করেন। খেলায় খেলাই ‘ম্যান অব দ্য ম্যাচ’ বিবেচিত হয়েছেন বিজয়ী দলের রানা। খেলা পরিচালনা করেন আম্পায়ার বদরুজ্জামান বিপ্লব ও মাসউদ পারভেজ মিলন। খেলার চলতি ধারাবিবরণী দেন মাস্টার শেখ শাহাজাহান আলি শাহিন, প্রভাষক রফিকুল ইসলাম ও মাস্টার আব্দুল ওহাব মামুন। আজ রোববার একই ভেন্যুতে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে পরস্পরের মুখোমুখি হচ্ছে শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশন ও মাহিন ক্রিকেটার্স কলারোয়া। টুর্নামেন্টের জমজমাট ও শ্বাসরুদ্ধকর এই প্রথম সেমিফাইনাল খেলাটি মাঠে বসে উপভোগ করেন প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, পাবলিক ইনস্টিটিউট’র সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা, প্রভাষক জামিল আক্তার, অধ্যাপক আব্দুল মাজেদ, মঞ্জুরুল করিম, রেজাউল আহসান রিপন, প্রভাষক শাওন রহমান প্রমুখ।
29

কলারোয়ায় ১২৬ জন মুক্তিযোদ্ধার আবেদন যাচাই
ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরার কলারোয়া উপজেলা অডিটোরিয়ামে শনিবার মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির কার্যক্রম শুরু হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সভাপতি ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটির সদস্য সচিব উত্তম কুমার রায়। কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কমান্ডের ডেপুটি কমান্ডার আবু বক্কর সিদ্দিকী, উপজেলা কমান্ডার গোলাম মোস্তফা, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, আলিবদ্দিন সরোয়ার, রবিউল ইসলাম, সাংগঠনিক কমান্ডার আবুল হোসেন, সাংগঠনিক কমান্ডার সৈয়দ আলী গাজি প্রমুখ। এসময় তাদের সহযোগিতা করেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আখতারুজ্জামান, এসআই  এমদাদ, তারেক হাসান, জাহাঙ্গীর হোসেন।  আলোচনা সভা শেষে উপজেলার ১২টি ইউনিয়ন থেকে অনলাইনের মাধ্যমে ১২৬ জন মুক্তিযোদ্ধার নাম তালিকা ভুক্তিকরণের আবেদন  যাচাই করা হয়।

 

কলারোয়ায় দিনভর প্রার্থী আরাফাত হোসেনের গণসংযোগ
ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরার কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আরাফাত হোসেন শনিবার দিন ভর  মতবিনিময় ও গণসংযোগ করেছেন। তিনি পৌরসভার ৯ নং ওয়ার্ড মির্জাপুর, উপজেলার জালালাবাদ, বুইতা, বাটরা, বামনখালীসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও স্থানীয়দের সাথে মতবিনিময় করেছেন। আগামী ৬ মার্চ অনুষ্ঠেয় উপ-নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে আওয়ামীলীগ প্রার্থী আরাফাত হোসেন কলারোয়ার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন এই গণসংযোগকালে। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আকিমুদ্দিন আকি, মতিয়ার রহমান বিশ্বাস, আব্দুস সাত্তার, কামরুল ইসলাম, মতিয়ার রহমান প্রমুখ। অপরদিকে বিকালে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন ও সাংগঠনিক সম্পাদক শেখ আশিকুর রহমান মুন্নার নেতৃত্বে ভাইস চেয়ারম্যান প্রার্থী আরাফাত হোসেনের পক্ষে উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দর সাথে যুবলীগ কার্যালয়ে এক মত বিনিময় সভা করেন ও লাঙ্গলঝাড়া ইউনিয়ন যুবলীগের সাথে শাহপুর ওয়ার্র্ড যুবলীগের কার্যালয়ে মত বিনিময় করেন এবং নির্বাচনে দলিয় নৌকা মার্কার প্রার্থী আরাফাত হোসেনকে ভোট দেওয়ার আহবান জানান। গনসংযোগে আর উপস্থিত ছিলেন পৌর যুবলীগের যুুগ্ন-সাধারণ সম্পাদক শামিমুল  ইসলাম মিলন, নাদিম হোসেন, যুবলীগ নেতা আমজাদ হোসেন শাহিন, মুজিবর রহমান, রুহান আলী, রাহা আলী, অসিম সানা, শাহিনুর  রহমান, রিপন সানা,  সোনাবাড়িয়া ইউনিয়ন যুুবলীগের সহ-সভাপতি মাস্টার  আলমগীর আজাদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, আওয়ামীলীগ নেতা  রেজাউল ইসলাম রেজাসহ ইউনিয়ন যুুবলীগের নেতৃবৃৃন্দ প্রমুখ।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।