খালেদা জিয়ার বিরুদ্ধে বিচারের নামে প্রহসন জনগণ মেনে নেবে না : দুদু

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট কৃষক নেতা শামসুজ্জামন দুদু বলেছেন, সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বিচারের নামে সাজা দিতে চায়। বর্তমান সরকার তাকে নির্বাচন থেকে দূরে রেখে আরেকটি পাতানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে। কিন্তু দেশের মানুষ সে স্বপ্ন ভেঙে চুরমার করে দেবে। তিনি বলেন, আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে মিথ্যা মামলায় বিচারের নামে সাজা দেয়া হয়েছে। এ সাজাও জনগণ মানে না। তিনি আরো বলেন, বিএনপি সরকার বিগত দিনে কৃষকের কল্যাণে কাজ করেছে, ভবিষ্যতেও কাজ করবে। আজ কৃষক অবহেলিত। তারা নিজেদের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পাচ্ছে না। দুদু বলেন, খালেদা জিয়া আপসহীন। তিনি কখনো মাথা নত করেন না। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় তার নেতৃত্বে বিজয় হবেই।

তিনি শনিবার বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় জাতীয়তাবাদী কৃষকদলের জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে রাজশাহী ও রংপুর বিভাগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কৃষকদল বগুড়া জেলা শাখার সহসভাপতি আকরাম হোসেন মন্ডলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, কৃষকদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক তকদির হোসেন মোঃ জসিম ও জামাল উদ্দিন খান মিলন, বিএনপি নেতা মীর শাহে আলম, লাভলী রহমান, অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, মেহেদী হাসান হিমু, জেলা কৃষকদলের সাধারন সম্পাদক এস এম রফিকুল ইসলাম, আলীমুরাজি তরুন, মাহবুব হাসান লেমন, সাইমুম ইসলাম, হাসানুজ্জামান পলাশ, শফিকুল ইসলাম শফিক প্রমুখ।
সভায় রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলার কৃষকদলের জেলা সভাপতি ও সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ অংশ নেন।
বিশেষ অতিথির বক্তব্যে ভিপি সাইফুল ইসলাম বলেন, কৃষক দেশের অর্থনীতির প্রাণ। কৃষক না বাঁচলে দেশ কখনো উন্নয়নের পথে যেতে পারবে না। তাই কৃষকের কলাণে আগামীতে বিএনপি সম্ভব সবকিছু করবে।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।