মোবাইল চুরির অপবাদে যুবককে ‘পিটিয়ে হত্যা’

ক্রাইমবার্তা রিপোট:শেরপুরের নকলা উপজেলায় মোবাইল চুরির অপবাদ দিয়ে মো. রুবেল (২৯) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।7

গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে রুবেলকে মারধর করা হয়। পরে দিবাগত রাত ১টার দিকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত রুবেল নকলা উপজেলার বাদাগৈড় গ্রামের কিতাব আলীর ছেলে। তাঁকে হত্যায় জড়িত সন্দেহে হাসান আলী নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবদুল হালিম সিদ্দিক জানান, মোবাইল চুরির একটি ঘটনা নিয়ে গতকাল রাত ১১টার দিকে বাদাগৈড়ে একটি সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় মোবাইল চুরির অপবাদ দিয়ে স্থানীয় হাসান আলী ও তাঁর সঙ্গীরা রুবেলকে মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে রাত ১টার দিকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, এ ব্যাপারে নকলা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সকালে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।