সামাজিক মাধ্যমে ট্রাম্পের বামনাকৃতির ছবি ভাইরাল

ক্রাইমবার্তা ডেস্ক রিপোট:মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা নতুন নয়। এবার ভাইরাল হল ট্রাম্পের বামনাকৃতির ছবি। বৃহস্পতিবার রাতে ফটোশেপ করে ট্রাম্পের শতশত বামনাকৃতির ছবি ছড়িয়ে দেয়া হয়। চার ফিট লম্বা হলে প্রেসিডেন্টকে কেমন দেখায় সেটিই পরিক্ষানিরীক্ষা করেন তারা।
22
ডোনাল্ড ট্রাম্প যেখানে নিজকে বড় নেতা প্রমাণ করতে চেয়েছেন সেই জায়গাগুলোতে ফটোশেপ করে ট্রাম্পকে বামনাকৃতির করে দেখিয়েছেন তারা। অন্যান্য বিশ্বনেতা ও স্ত্রী মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের এই খুদে ছবিগুলো রীতিমত হাসির খোরাক হচ্ছে।

এই ছবিগুলোতে দেখা যায়, সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে সোফায় বসে কথা বলছেন খুদে ট্রাম্প, যার আকৃতি ওবামার হাতের সমান। অন্যছবিতে রাশিয়ান প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন তার হাতে ট্রাম্পকে নিয়ে পর্যবেক্ষণ করছেন। আরেকটিতে কানাডিয়ান প্রেসিডেন্ট জাস্টিন ট্রুডোকে নিচু হয়ে বসে ট্রাম্পের সাথে কথোপকথন করতে দেখা যায়, এটি মূলত ইংল্যান্ডের প্রিন্স জর্জের সাথে ট্রুডোর মুহুর্তের ফটোশেপ। ওয়াশিংটন ডিসিতে স্ত্রী মেলানিয়ার সঙ্গে হাঁটার সময় খুদে ট্রাম্পকে কেমন দেখায় সেটিও পরিক্ষা করতে ছাড়েননি তারা। খুদে ট্রাম্পের সেলফি নিয়েও মজা করেছেন তারা। এক ছবিতে দেখা যায়, হোয়াইট হাউসে সেলফি তোলার সময় ওবামা ট্রাম্পের বগলের নিচে হাত দিয়ে তাকে উপরে তুলে ধরেছেন।

এছাড়া নির্বাহী আদেশ দেওয়ার সময় ভাইস-প্রেসিডেন্ট মাইক পেন্সের সঙ্গে, সিএনএন এর অ্যান্ডারসন কপারের সঙ্গে টকশো’র মুহুর্তে, জাপানের প্রধানমন্ত্রী শিনজো অ্যাবের সঙ্গে, এয়ারপোর্টে সিক্রেট সার্ভিসের লোকদের ভিড়ে, ওভাল অফিসে রাশিয়ান প্রেসিডেন্টের সঙ্গে ফোনে কথা বলায় সময় খুদে ট্রাম্পকে কেমন দেখায় সেটি তুলে ধরে ফটোশেপকারীরা।

সূত্র: ডেইলি মেইল

Please follow and like us:

Check Also

তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার

পাটকেলঘাটা প্রতিনিধি: খুলনা-সাতক্ষীরা মহাসড়ক সংলগ্ন তালা উপজেলার মির্জাপুর নামক স্থানে ১১.২৬ একর (প্রায় ৩৪ বিঘা) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।