বিএনপি দমনে শাসকগোষ্ঠী হিংসাশ্রয়ী রাজনীতি করছে : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট: বিএনপি দমনে বর্তমান শাসকগোষ্ঠী হিংসাশ্রয়ী রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।27

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহম্মেদ তায়েবুর রহমান হিরনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দেওয়া হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিরোধী দল দমনে বর্তমান শাসকগোষ্ঠীর হিংসাশ্রয়ী রাজনীতিতে সারাদেশটাই এখন কারাগারে রুপান্তরিত হয়েছে। মনে হচ্ছে- স্বাধীন সার্বভৌম বাংলাদেশ নামক রাষ্ট্রটিতে আওয়ামী লীগই একচ্ছত্র ক্ষমতার অধিকারী। দেশের অন্য কোন দল বা জনগণের বাক-ব্যক্তি স্বাধীনতা কিংবা গণতান্ত্রিক অধিকারের কোন সুযোগ থাকবে না। এভাবে একটি দেশ চলতে পারে না। সারাদেশের জনগণ এখন বর্তমান সরকারের স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ বলেও ক্ষমতাসীনদেন প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

বিবৃতি তিনি বলেন, বিএনপি দেশের একটি বৃহৎ ও জনপ্রিয় রাজনৈতিক দল। বিএনপিকে ধ্বংস করার চক্রান্ত ও সকল অপকৌশল রুখে দিতে সারাদেশের বিএনপির মতো ময়মনসিংহ উত্তর জেলা বিএনপিও বলিষ্ঠ ভূমিকা পালন করবে।

হিরনকে গ্রেফতারের ঘটনায় আরো বলীয়ান হয়ে নেতাকর্মীরা তাদের সাহসী ভূমিকা পালনে দৃঢ়প্রত্যয়ী হবে বলে দৃঢ়ভাবে আশাবাদী মির্জা ফখরুল। তিনি হিরনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে শর্তহীন মুক্তির জোর দাবি জানান।

Please follow and like us:
Facebook Comments