আইপিএলে উপেক্ষিত হওয়ার পর যা বললেন ইরফান

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:নিশ্চিতভাবেই এবারের আইপিএলের সবচেয়ে চমকের নাম ইরফান পাঠান। নিলামে কোনো দলই বাঁহাতি এই বোলারকে কিনতে আগ্রহ দেখায়নি। একসময়ে জাতীয় দলের অন্যতম অলরাউন্ডার ইরফান আইপিএলের নিলামে দলগুলোর কাছে ব্রাত্যই থেকে গেলেন। ইরফান দল না পাওয়ার পরই ভারতজুড়ে শুরু হয় সমালোচনার ঝড়। সবকিছু শুনেও চুপ ছিলেন এই অলরাউন্ডার। তবে অবশেষে মুখ খুলেছেন পাঠান ভ্রাতাদ্বয়ের ছোটজন।

গত সোমবার ভক্তদের উদ্দেশে এক আবেগঘন টুইট করেছেন ইরফান। সব প্রতিকূলতা মোকাবিলা করে আবার ভারতীয় দলে ফেরার প্রতিজ্ঞা করেছেন এই বাঁহাতি পেসার।

নিজের টুইটারে পাঠান লেখেন, ‘২০১০ সালে আমার হাতে পাঁচটা সেলাই পড়েছিল। ফিজিও আমাকে জানিয়েছিল, আমি হয়তো আর কোনোদিনই ক্রিকেট খেলতে পারব না। ভালো হবে যদি আমি নিজের স্বপ্নকে ভুলে যাই। আমি বলেছিলাম, আমি সব কষ্ট সহ্য করতে পারব। কিন্তু দেশের হয়ে আর খেলব না, এটা মানতে পারব না।’ সুস্থ হয়ে অনেক পরিশ্রম করি এবং সেবার জাতীয় দলেও জায়গা পেয়েছিলাম। নিজের জীবন ও ক্যারিয়ারে অনেক চড়াই-উতরাই দেখেছি আমি, তবে কোনোদিন হাল ছাড়িনি। আমি এমনই আর এমনই থাকতে চাই। এখন আমার খারাপ সময় চলছে, তবে আমি জানি আপনাদের দোয়া ও আশীর্বাদ আমাকে এই কঠিন বাধা টপকাতে সাহায্য করবে।’

ভালো ফর্মে ছিলেন ইরফান। কয়েক দিন আগেও মুস্তাক আলি ট্রফিতে পাঁচ ম্যাচে ৬.২৮ ইকোনমি রেটে চারটি উইকেট পেয়েছিলেন। নর্থ জোনের বিপক্ষে ম্যাচে চার ওভারে মাত্র ১০ রান দিয়ে ধাওয়ান, যুবরাজ ও ঋশব পান্টের উইকেট নেন তিনি। তারপরও ডাক পেলেন না আইপিএলে।

ইরফান সমালোচকরা এটাকে তাঁর ক্যারিয়ারের সমাপ্তি মনে করছেন। তবে ভক্তরা এখনো ভরসা রাখছেন এই পেসারের ওপর। সব বাধা পেরিয়ে ঠিকই ফিরে আসবেন ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো এই নায়ক।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।