আমেরিকান ব্যক্তিত্ব ডঃ পিটারের তালা সদর প্রেস ক্লাবে মতবিনিময় সভা অনুষ্টিত-তালায় প্রতিপক্ষের হামলায় আহত-১

ক্রাইমবার্তা রিপোট:আকবর হোসেন,তালাঃ তালা উপজেলায় ২৩ ফেব্রুয়ারী সন্ধা ৭ঘটিকার সময় সার্স এর পরিচালক শেখ ইমান আলীর সার্বিক ব্যবস্থাপনায়, তালা সদর প্রেস ক্লাবের আয়োজনে,উইনরোক এ্যাসিষ্টান কান্ট্রিডিটেকটর দোভাষি ডঃ শামসুর রহমানের সঞ্চালনায়, আমেরিকান ব্যক্তিত্ব ডঃ মিষ্টার পিটার এর আগমন উপলক্ষে এক 23মতবিনিময় সভার আয়োজন করা হয় । উক্ত মতবিনিময় সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকা হতে আগত ডঃ মিষ্টার পিটার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সার্স এর পরিচালক শেখ ইমান আলী,মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান,অধ্যক্ষ আব্দুল মালেক তালা সরকারী কলেজ(অবঃ), সাতক্ষীরা শিক্ষক সমিতির সভাপতি শেখ শফিউল্লাহ,মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার জোয়াদ্দার আলাউদ্দিন,এক্স চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম,তালা সদর প্রেস ক্লাবের সভাপতি মোঃ আব্দুল জব্বার সরদার,সহকারী শিক্ষক আজাহারুল ইসলাম,শিক্ষক স্বপন মিত্র,মীর মহাসিন হোসেন ,সাংবাদিক এম এ ফয়সাল,সাংবাদিক আকবর হোসেন,ইলিয়াস হোসেন,সেকেন্দার আবু জাফর বাবু,এক্স বনিক সমিতির সভাপতি মহাসিন, শিক্ষক শওকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন । উল্লেখ্য যে,মিষ্টার পিটার সার্স এর তত্বাবধানে সার্স এর সাথে যুক্ত মহিলাদের ছাগল পালন সম্পর্কে ৩দিন করে ১৬,১৮,১৯  এবং ২০,২২,২৩ তারিখ পর্যন্ত  ২ব্যাচে ৪০ জনকে প্রশিক্ষন প্রদান করেন । আমেরিকান প্রাথমিক শিক্ষা এবং তাদের কৃষ্টি কালচার সম্পর্কে আলোচনা করা হয় । মতবিনিময় শেষে তিনি ডঃ মিষ্টার পিটার তার আতিথিয়তার জন্য, তালা সহ বাংলাদেশের সমস্ত মানুষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকলকে বিশেষ করে সার্স এর পরিচালক শেখ ইমান আলীকে অত্যান্ত ভাল মানুষ বলে আখ্যায়িত করেন ।

তালায় প্রতিপক্ষের হামলায় আহত-১

আকবর হোসেন,তালাঃ তালা উপজেলার ২৩ ফেব্রুয়ারী বিকাল ৫.২০ সময় জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে তালা রারুইহাটি গ্রামে সুবল চন্দ্র সেনের পুত্র পরিতোষ সেন(৬০)কে পিটিয়ে গুরুতর আহত করেছে তার ভাই সুবল চন্দ্র সেনের সেজ পুত্র অমল সেন(৪৫), অমল সেনের পুত্র মাধব সেন(২০) এবং  অমল সেন এর স্ত্রী স্বপ্না সেন(৩৫) । তিনি বর্তমানে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে ।
ঘটনার বিবরনে জানা যায়, সুবল সেনের পুত্রদের মাঝে জমি জমা ও ঘরবাড়ী ভাগ বাটরা নিয়ে অনেক দিন যাবৎ ঝামেলা হচ্ছিল । এর সুষ্টসমাধান কল্পে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে ২৩ ফেব্রুয়ারী বিকাল ৫টার সময় নিজ বাড়ীতে শালিশ বসে । উক্ত সালিশ চলাকালে অতর্কিত ভাবে লোহার রড় দিয়ে সুবল চন্দ্র সেনের পুত্র পরিতোষ সেন(৬০)কে পিটিয়ে গুরুতর আহত করেছে সুবল চন্দ্র সেনের সেজ পুত্র অমল সেন(৪৫), অমল সেন তার পুত্র মাধব সেন(২০) অমল সেন এর স্ত্রী স্বপ্না সেন(৩৫) ।  রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি, তবে  মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে তালা স্বস্থ্যকমপ্লেক্স এর দায়িত্ব প্রাপ্ত ডাক্তার রাজিব বলেন,রুগির অবস্থা গুরুতর । বিশেষ করে তার চোখের অবস্থা খুব খারাপ ।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে পুশ বিরোধী অভিযান।।২০০ কেজি চিংড়ী জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।।আশাশুনতে পুশ বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবার (২১শে এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।