পাচারকালে সাত কিশোর উদ্ধার, পাচারকারী আটক

ক্রাইমবার্তা রিপোট:ভারতে পাচারে উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় আইয়ুব হোসেন নামের এক মানব পাচারকারী আটকসহ সাত কিশোরকে উদ্ধার করেছে সিআইডি। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর বাসস্ট্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়।পাচারকালে সাত কিশোর উদ্ধার, পাচারকারী আটক

ঝিনাইদহ সিআইডি’র ইন্সপেক্টর আমিনুল ইসলাম জানান, চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে আইয়ুব হোসেন নামের এক মানব পাচারকারী বিআরটিসি বাসযোগে বগুড়া থেকে সাতজন কিশোরকে ভারতের তামিলনাড়ুতে পাচারের জন্য বেনাপোল বর্ডার এলাকায় নিয়ে যাওয়া হচ্ছে- এমন সংবাদ পাওয়া যায়। ওই সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বগুড়া থেকে বেনাপোলগামী বিআরটিসি বাসে ঝিনাইদহ বাসস্ট্যান্ডে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে সাত কিশোরকে উদ্ধার করা হয়। এ ছাড়া আটক করা হয় আইয়ুব হোসেন নামের এক মানব পাচারকারীকে।

উদ্ধারকৃত কিশোর মো. মামুন হোসেন (১৫), রজব আলি (১৩), রনি হোসেন (১৭), হাফিজুর রহমান (১৫), আকাশ (১৪) এবং জহুরুলের (১৫) বাড়ি বগুড়ার নন্দিগ্রাম উপজেলার তেঘরী গ্রামে। উদ্ধার অপরজন রনি মিয়ার (১৯) বাড়ি বগুড়ার শাহাজাদপুর উপজেলার পারখেদা গ্রামে।   উদ্ধারকৃত কিশোররা জানায়, ভারতের  তামিলনাড়ুতে চাকরি দেওয়ার কথা বলে তাদেরকে নিয়ে যাওয়া হচ্ছিল। তামিলনাড়ু  পৌঁছে দেওয়ার জন্য প্রতিজনের কাছ থেকে ১৩ হাজার টাকা করে নেওয়া হয়েছে বলে জানায় তারা।

 

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।