কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৫-রাজধানীতে বাসের ধাক্কায় মেডিকেল ছাত্রী নিহত

ক্রাইমবার্তা রিপোট:পৃথক সড়ক দুর্ঘটনায় কক্সবাজারে পাঁচজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার সকালে কক্সবাজার সদর ও চকরিয়া উপজেলায় এ দুটি দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। 1

চকরিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল হাশেম জানান, চকরিয়ার হারবাং দয়াল এলাকায় সকাল ৯টার দিকে মাইক্রোবাস দুর্ঘটনায় ঘটনাস্থলেই চারজন মারা যান। অপরদিকে কক্সবাজার সদর উপজেলায় মারা যান আরও একজন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ জানায়, সকাল ৭টার দিকে কক্সবাজার সদর উপজেলার রশিদনগরে এলাকায় পিকআপ দুর্ঘটনায় আহত একজনকে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।2

রাজধানীর পুরান ঢাকায় বাসের ধাক্কায় মেডিকেল কলেজ ছাত্রী নিহত হয়েছেন।  আজ শনিবার সকালে নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন তাঁর মা।

নিহত ছাত্রীর নাম সাদিয়া হাসান (২২)। তিনি  পুরান ঢাকায় অবস্থিত ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজে পড়তেন।

সাদিয়ার বাবার নাম হাসানুজ্জামান। তাঁদের বাড়ি রাজশাহীর রাজপাড়া থানার হররামপুর গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজশাহী থেকে আজ সকালে মা শাহীন সুলতানার সঙ্গে কমলাপুর রেলওয়ে স্টেশনে এসে নামেন সাদিয়া। সেখানে থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় চড়ে যাচ্ছিলেন কলেজের হোস্টেলে। পথে পুরান ঢাকার নয়াবাজার মোড়ে অটোরিকশাটিকে পেছন দিক ধাক্কা দেয় যাত্রীবাহী একটি বাস। এতে মা ও মেয়ে উভয়ই মাথায় আঘাত পান। পরে দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উ্পপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহত মেডিকেলছাত্রীর মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।