ভীতিকর পরিবেশে বিরোধী নেতারা দুঃসহ জীবনযাপন করছে : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট: আতঙ্ক ও ভীতিকর পরিবেশে দেশের সাধারণ মানুষসহ বিরোধী নেতাকর্মীরা দুঃসহ জীবনযাপন করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।21

সোমবার বিএনপির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।
‘ফেনী জেলাধীন ফেনী পৌর বিএনপির সভাপতি আলালউদ্দিন আলাল রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন বাতিল করে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে’ এ বিবৃতি দেওয়া হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এখন বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দিয়ে সারাদেশের কারাগারগুলো ভরে ফেলা হয়েছে। চারিদিকে আতঙ্ক ও ভীতিকর পরিবেশে দেশের সাধারণ মানুষসহ বিরোধী নেতাকর্মীরা দু:সহ জীবনযাপন করছে। অবস্থাদৃৃষ্টে মনে হচ্ছে-এধরণের অবনতিশীল রাজনৈতিক পরিস্থিতি ও আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী নেতাকর্মীদের দমন প্রক্রিয়ার যেন কোন শেষ নেই।

তিনি বলেন, আলাল রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন বাতিল করে কারাগারে প্রেরণের ঘটনা আওয়ামী দু:শাসনেরই ধারাবাহিকতা। মির্জা ফখরুল অবিলম্বে আলালের বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও ভিত্তিহীনহীন মামলা প্রত্যাহার এবং তার শর্তহীন মুক্তির জোর দাবি জানান।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।