নিরপেক্ষতার প্রমাণ হবে কাজের মাধ্যমে : সিইসি

ক্রাইমবার্তা রিপোট:প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা বলেছেন, বিগত দিনে যাই হোক না কেন সামনের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সবার কাছে গ্রহণযোগ্যতা করতে সর্বাত্মক কাজ করা হবে। আর বিএনপি নিরপেক্ষতা নিয়ে যে কথা তুলেছে তার জবাব আমরা কাজের মাধ্যমে প্রমাণ করবো।

আজ মঙ্গলবার সকাল ১০টায় বরিশাল জেলা প্রশাসকের সভা কক্ষে বরিশালের বানারীপাড়া ও গৌরনদী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নির্বাচন নির্বিঘ্ন করতে কোনো ধরণের অনিয়মের প্রশ্রয় দেয়া হবে না। আইনশৃঙ্খলা বাহিনী তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবে। সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করে যোগ্য প্রার্থী মনোনয়ন দিলে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেজন্য সব ব্যবস্থা নির্বাচন কমিশনের পক্ষ থেকে করা হবে।

ইভিএম চালুর ব্যাপারে তিনি বলেন, পরীক্ষা নিরিক্ষা করে ইভিএম প্রক্রিয়া চালু করা হবে। তবে সেটা সময়ের ব্যাপার।

প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ গাউসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান, মহানগর পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন, র‌্যাব-৮’র অধিনায়ক লেঃ কর্নেল আনোয়ার-উজ জামান, জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামান প্রমুখ।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।