বাংলাদেশ ফিজিকে হারাল দ্বিতীয়ার্ধের নৈপুণ্যে

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:প্রতিপক্ষ ওশেনিয়া অঞ্চলের দেশ ফিজি  দুর্বল দল। কিন্তু খেলার শুরুটা দেখে মনে হয়েছে, বাংলাদেশ দলকে কাঁদিয়ে ছাড়বে এই দুর্বল। প্রথমার্ধে দুর্দান্ত লড়েছে দলটি। এক গোলে পিছিয়ে থাকা দলটি ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি দ্বিতীয়ার্ধে। ফলে গুনে গুনে হজম করলো আরো চার গোল। স্বাগতিক বাংলাদেশ প্রথমার্ধে এই দুর্বল প্রতিপক্ষের সামনে নিজেদের মেলে ধরতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধে সারাশী অভিযানে কোনঠাসা করে রাখে ফিজিকে। ফলে ৫-১ গোলে দুর্দান্ত জয় তুলে নেয় চয়ন-জিমিরা।24

রোববার (৫ মার্চ) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ওয়ার্ল্ড হকির আসরে অধিনায়ক রাসেল মাহমুদ জিমি ও মামুনুর রহমান চয়ন ২টি করে গোল করেছেন। বাকি গোলটি এসেছে আশরাফুল ইসলামের স্টিক থেকে।  এদিন বাংলাদেশ শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজেই খেলতে থাকে। কিন্তু কিছুতেই প্রতিপক্ষের রক্ষণ জটলা ভাঙতে পারছিলেন না জিমিরা। দলের মধ্যে ছন্নছাড়া ভাবও ফুটে ওঠছিল যেন। ছয়-ছয়টি পেনাল্টি কর্নার মিসের পর সপ্তমে গিয়ে খোলে ভাগ্যের দুয়ার। গোল করেন পেনাল্টি কর্নার স্পেশালিস্ট চয়ন। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

কিন্তু দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের চমকে দিলো ফিজি। ম্যাচের ৩২ মিনিট নিজেদের প্রথম ও একমাত্র পেনাল্টি কর্নার থেকে সমতায় ফেরে ওশেনিয়া অঞ্চলের দেশ ফিজি। তবে ফিজির সেই গোলের পর আরো তেতে ওঠে জিমিবাহিনী। এ অবস্থায় আরো চার চারটি গোল আদায় করে নেয় লাল-সবুজের দল।

Please follow and like us:
Facebook Comments