কালীগঞ্জে গাছে ঝুলন্ত এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার ॥

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কালীগঞ্জে জঙ্গলের গাছে ঝুলন্ত এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৬৭ বছর বয়সের নিহত ওই বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি।14

কালীগঞ্জ উলুখোলা ফাঁড়ির ইনচার্জ এসআই মো. গোলাম মাওলা জানান, কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের বাইমাকান্দা গ্রামের জঙ্গলের ভিতরের একটি আম গাছের সঙ্গে একটুকরো পাতলা কম্বল দিয়ে গলায় ফাঁস লাগানো এক বৃদ্ধের অর্ধগলিত লাশ রবিবার সন্ধ্যায় ঝুলতে দেখে এলাকাবাসি। খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। অন্ততঃ ৪/৫ দিন আগে তার মৃত্যু হওয়ায় লাশে পচন ধরেছে বলে ধারণা করা হচ্ছে। তার পড়নে সাদা পাঞ্জাবী, কালো কোট, নীল রংয়ের লুঙ্গি ও মাথায় টুপি ছিল। এটি হত্যা না-কি আত্মহত্যা ময়না তদন্তের পর এব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

 

গাজীপুরে বিদ্যুৎস্পষ্টে গার্মেন্টস কর্মীর মৃত্যু ॥

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে পথচারী গার্মেন্টসের এক নারী কর্মী নিহত হয়েছে। তার নাম সেলিনা আক্তার (৩০)। সে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার শিবপুর গ্রামের আব্দুল খালেকের স্ত্রী।

জয়দেবপুর থানাধীন কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. মোবারক হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ীর জরুন এলাকার ভাড়া বাসায় থেকে সেলিনা স্থানীয় যমুনা গর্মেন্টসে চাকুরী করতো। রবিবার রাতে কোনাবাড়ি বাজারে কেনাকাটা শেষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ দিয়ে হেটে সে বাসায় ফিরছিল। এসময় বিকট শব্দে ট্রান্সফরমার থেকে একটি বৈদ্যুতিক তার ছিঁড়ে সেলিনা উপরে পড়লে তাতে জড়িয়ে পড়ে সে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সেলিনা মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে, বৃষ্টির কারণে বৈদ্যুতিক সর্ট হয়ে এঘটনা ঘটেছে। সোমবার ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।