ঢাকায় সরকারি চাকুরে বাবা-ছেলে গুলিবিদ্ধ

ক্রাইমবার্তা রিপোট:রাজধানীর মতিঝিলে রিকশায় করে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে সরকারি চাকরিরত বাবা-ছেলে আহত হয়েছেন।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে শাহজাহানপুর রোডে ইসলামী ব্যাংক হাসপাতালের কাছে এ ঘটনা ঘটে।25

গুলিবিদ্ধ দুজন হলেন মো. শামসুল হক (৫৬) ও তাঁর ছেলে আশরাফুল হক (২৮)। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ শামসুল হক জানান, তিনি পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন বিভাগে (আইএমইডি) প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা হিসেবে কর্মরত। তাঁর ছেলে আশরাফুল ধর্ম মন্ত্রণালয়ের অধীনে হিসাবরক্ষণ শাখায় চাকরি করেন। দুজনই সেগুনবাগিচায় হিসাব মহানিয়ন্ত্রকের (সিজিএ) কার্যালয়ে নিযুক্ত। বিকেলে অফিস শেষে বাবা-ছেলে রিকশা করে বাসাবো পাটোয়ারী গলির এলাকায় তাঁদের বাসায় ফিরছিলেন। এর মধ্যে ফকিরাপুলে নেমে তাঁরা একটি কাজ করেন। শাহজাহানপুর রোডে ইসলামী ব্যাংক হাসপাতালের কাছে একটি মোটরবাইকে দুই যুবক এসে তাঁদের পথ আটকে দেয়। এ সময় তাঁদের কাছে থাকা ব্যাগ টানাহেঁচড়া করতে থাকে ওই দুজন। এরপর সেখানে আরো কয়েকটি মোটরবাইক এসে তাঁদের গুলি করে। এতে শামসুল হকের দুই পায়ে ও হাতে গুলি লাগে। আর ছেলের আশরাফুলের কোমরে গুলি লাগে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, দুর্বৃত্তরা শামসুল হকের কাছে থাকা ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে তিনি জানিয়েছেন। তবে এটা ছিনতাই নাকি অন্য কিছু তা খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকা মেডিকেলের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে জানান, গুলিবিদ্ধ বাবা-ছেলের এক্স-রে করা হয়েছে। তাঁদের শরীরে গুলি পাওয়া গেছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।