প্রতীক বরাদ্দের পর ২০ দলের নেতারা কুসিক নির্বাচনের প্রচারনায় নামবেন

ক্রাইমবার্তা রিপোট:আগামী ১৫ মার্চ প্রতীক বরাদ্দের পর ২০ দলীয় জোটের নেতারা
‘কুসিক ’ নির্বাচনের প্রচারনায় নামবেন। গতরাতে ২০ দলীয় জোটের সমন্বয় কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

 

সভায় কুমিল্লা সিটি করপারেশন (কুসিক) নির্বাচনে ২০ দলীয় জোটের সমন্বয়কারী ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেন, সারা দেশের মানুষ বর্তমান সরকারের দুঃশাসন থেকে মুক্তি চায়। আর সেই জন্যই তারা জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রার্থীকে বিজয়ী করতে চায়। তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচন হলে কুসিক নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী মনিরুল হক সাক্কুর বিজয় কেউ ঠেকাতে পারবে না। আর এই কুসিক নির্বাচনই হচ্ছে বর্তমান নির্বাচন কমিশনের জন্য অগ্নি পরীক্ষা।

রেদোয়ান আহমেদের উত্তরাস্থ বাসভবনে কুসিক নির্বাচনে ২০ দলীয় জোটের সমন্বয় কমিটির এ সভা হয়।
সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টি (জাফর) মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার, বিএনপির সাংগঠনিক সম্পাদক কর্ণেল (অব.) আনোয়ারুল আজিম, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মুসলিম লীগ সভাপতি এ.এইচ.এম কামরুজ্জামান খান, লেবার পার্টি চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, কল্যাণ পার্টি মহাসচিব এম.এম. আমিনুর রহমান, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সাইদ আহমেদ, লেবার পার্টি যুগ্ম মহাসচিব শামসুদ্দিন পারভেজ প্রমুখ।
সভায় স্থানীয় ২০ দলীয় নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ করে ভোটারদের নিকট দেশনেত্রীর আহ্বান পৌছে দিতে সার্বিক কৌশল নির্ধারনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।