আ.লীগ সরকার ভোটারবিহীন সরকার : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগ সরকারকে ভোটারবিহীন সরকার বলে অভিহিত করেছেন।

তিনি শনিবার সকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন।

তিনি আরো বলেন, গত ৫ জানুয়ারি আওয়ামী লীগ দেশের গণতন্ত্রকে কবর দিয়ে ক্ষমতায় এসে বিরোধী দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করে আসছে। আগামী নির্বাচনে নিরেপেক্ষ নির্বাচন কমিশন ছাড়াই সরকার ক্ষমতায় যেতে বিরোধীদলের গভীর ষড়যন্ত্র করে এলেও জনগণের আন্দোলনে তার পতন হবে। এই আওয়ামী লীগ সরকার জনগণকে ১০ টাকা হারে চাল দিতে প্রতিশ্রুতি দিলেও তা ব্যর্থ হয়েছে। জুলুমবাজ সরকারের পতন ঘটাতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে ঘরে ঘরে আন্দোলন তুলতে। নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান হতে আন্দোলনের জন্য তৈরি থাকুন। আগামী নির্বাচনে জালেম সরকারের পতন আমরা ঘটিয়ে বাড়ি ফিরবো।

শনিবার সকালে আনন্দ র‌্যালি দিয়ে সম্মেলনের সূচনা করা হয়। দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমিন।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা কলেজের সাবেক ভিপি ও সাবেক এমপি জেড মর্তুজা চৌধূরী তুলা, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী ফাহিম উদ্দীন আহম্মেদ, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ডা: আব্দুস সালাম, জেলা বিএনপি’র আহবায়ক ফয়জুল ইসলাম হিরু।

সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক ও ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ওবায়দুল্লাহ মাসুদ। অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু হায়াত নুরুন্নবী।

আলোচনার মাধ্যমে আগামী এক মাস পর চূড়ান্ত কমিটি গঠন করা হবে বলে সম্মেলনে সিদ্ধান্ত নেয়।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট আবেদুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খোরসেদ আলম, ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।