কালিহাতীতে আন্তঃজেলা সাজাপ্রাপ্ত ডাকাত গ্রেফতার

ক্রাইমবার্তা রিপোট:শাহ আলম,কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : বিভিন্ন মামলায় সাজা প্রাপ্ত আন্তঃজেলা দূর্ধষ্য ডাকাত গাফফার ওরফে রাজিব(৩৫)কে গতকাল শনিবার ভোররাতে নিজ বাড়ী থেকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। তার গ্রামের বাড়ী টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চিনামুড়া গ্রামের নিজাম ডাকাতের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কালিহাতী থানা অফিসার ইনচার্জ খন্দকার মুহাম্মদ আখেরুজ্জামান।unnamed

পুলিশ সুত্রে জানাযায়, রাজিব দীর্ঘদিন যাবৎ নিজের নাম ঠিকানা গোপন রেখে সাভার,চন্দ্রা,জয়দেবপুর,গাজীপুর,টঙ্গী,টাঙ্গাইল,এলেঙ্গা এলাকায় ডাকাতি সহ বিভিন্ন অপরাধ করে আসছিল। রাজিবের বিরুদ্ধে জয়দেবপুর থানার জিআর মামলা নং-৬০৭/১১ ধারা-৩৯৯/৪০২ দঃবিঃ,টঙ্গী থানার মামলা নং-২৪(১)১২,ধারাÑ৩৮১/৪১১ দঃ বিঃ,টাঙ্গাইল থানার জিআর- ১৯৯/১৫৪,কারিহাতী থানার মামলা নং-১৩(০৩)২০১৭ ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯(ক)/২৫৬,টাঙ্গাইল থানার মামলা নং-০৮(৮)১৬,ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯(১)এর টেবিল ৯(ক) মামলা বিদ্যমান।এ ছাড়া টাঙ্গাইল ক্রিমিনাল আপিল নং-১১৭/১৬ মামলায় রাজিবের বিরুদ্ধে ০১বছরের সাজা প্রাপ্ত ওয়ারেন্টসহ ০৪টি গ্রেফতারি পরোয়ানা রয়েছে।
এ ব্যাপারে কালিহাতী থানার এসআই সাইদুল,এএসআই দেওয়ান শামীম ও রায়হান জানান,গোপন সংবাদের ভিত্তিতে রাজিবকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করি।রাজিব আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।
রাজিবকে গ্রেফতার করায় স্থানীয় লোজজন কালিহাতী থানা পুলিশকে সাধুবাদ জানায়।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।