কালিহাতীতে দুই গ্রামে সংঘর্ষে আহত-২৫জন

ক্রাইমবার্তা রিপোট:কালিহাতী প্রতিনিধি ঃ  রবিবার ১১টায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় সোলাকুড়া বাজারে সালিশ চলা সময়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষকে কেন্দ্র করে উভয় পক্ষের ২৫জন আহত হয় এবং এদের মধ্যে ১২জনের অবস্থা গুরুতর। এসময় প্রায় ১০টি দোকান,১টি সিএনজি,২টি মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটে।অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকলেও বর্তমান পরিস্থিতি থমথমে বিরাজ করছে। llj
জানাযায়, গত ৯মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় সোলাকুড়া বাসষ্ট্যান্ডে সিএনজির ড্রাইভারের সাথে ভাড়া নিয়ে সাকরাইল গ্রামের মৃত হামিদ মিয়ার ছেলে আফজালের তর্ক হলে পাশের গ্রাম শহদেবপুর গ্রামের খালেক মিয়া এগিয়ে আসলে আফজাল ও খালেকের সাথে মারা মারি ঘটনাকে কেন্দ্র করে গতকাল রবিবার সকাল ১১টায় সোলাকুড়া বাজারে সালিশী বৈঠক ডাকে। সালিশে দুই পক্ষের মধ্যে প্রথমে তর্ক বির্তক উত্তেজনার সৃষ্টি হলে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ বাঁধলে উভয় পক্ষের মধ্যে প্রায় ২৫জন আহত অবস্থায় তারা টাঙ্গাইল ও কালিহাতী হাসপাতালে ভর্তি হয় । উভয়ের মধ্যে ১২জনের অবস্থা গুরুতর এরা হলেন,শহদেবপুর গ্রামের স্বপন(৫৫),জিন্নাহ(৬০), মাসুদ(১৮), শফিকুল(২৫),ওসমান(৪১),শাহআলী(৪০),খালেক(২৫), এবং সাকরাইল গ্রামের ফুল মাহমুদ(৪০), আফজাল(২৫),শাহাবুদ্দিন(১৭),আজগর আলী(৪০) ,ইস্কান্দার(৪০)।
সোলাকুড়া বাজারের ১০টি দোকানে ভাংচুর ও লুটতারাজ হওয়ার অভিযোগ করেছেন দোকান মালিক সেলিম,হুমায়ুন, খোদাবক্স,খোরশেদ,মিনহাজ, লতিফ, ইস্কান্দার,হেকমত,আনোয়ার,আবু বক্কর। এদিকে ১টি সিএনজি,২টি মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটে।
পরিস্থিতি সামাল দিতে ছুটে আসেন উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন, কালিহাতী থানা অফিসার ইনচার্জ খ.মো. আখেরুজ্জামান। অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকলেও বর্তমান পরিস্থিতি থমথমে বিরাজ করছে। এব্যাপারে কালিহাতী থানা অফিসার ইনচার্জ খ.মো. আখেরুজ্জামান জানান,বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে অপরাধী যেই হোক তাদেরকে আইনের আওতায় এনে দোষী ব্যাক্তির শাস্তি পাবে। পরিস্থিতি নিয়ন্ত্রনে থাকলেও পুলিশ মোতায়েন করা হয়েছে। দুই পক্ষের মামলার প্রস্তুতি নিচ্ছেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।