নওগাঁর রাণীনগরে চার্জার চালকের গলাকাটা লাশ উদ্ধার

ক্রাইমবার্তা রিপোট:নওগাঁ সংবাদদাতা ঃ নওগাঁর রাণীনগরে এক চার্জার চালক বিপ্লব কুমার সাহা (২০) গলা কাটা লাশ উদ্ধার করেছে রাণীনগর থানা পুলিশ। রবিবার দুপুরে উপজেলার মিরাট ইউপি’র পানি উন্নয়ন বোর্ড কর্তৃক নির্মিত ২নং সুইচ গেট এলাকার আতাইকুলা-বান্দাইখাড়া রোডের পাশ থেকে উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত বিল্পব নওগাঁ সদর উপজেলার সুলতানপুর মহল্লার বাসিন্দা মৃত বিনয় চন্দ্র সাহা’র ছেলে । n
জানা গেছে, নওগাঁ শহরের সুলতানপুর মহল্লার চার্জার চালক বিপ্লব সাহা শনিবার রাত অনুমান ৯ টার দিকে কয়েকজন যাত্রী রির্জাভ নিয়ে নওগাঁ জেলার আত্রাই উপজেলার কালিকাপুর গ্রামে যাচ্ছিল বলে তার ভাইকে মোবাইল ফোনে জানায়। কিন্তু রাত গভীর হওয়ার পর পরিবারের লোকজন বিপ্লবের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তখন থেকে তার কোন অবস্থান না পেয়ে পরদিন রবিবার সকালে সম্ভাব্য স্থানে খোঁজাখোঁজি করতে থাকে। এর এক পর্যায়ে তার অটো চার্জার গাড়িটি নওগাঁ সদর থানার খিদিরপুর নামক স্থানে চাকা ও গাড়ির অন্যান্য মূল্যবান সামগ্রী ছাড়া গাড়ির বেশ কিছু অংশ পরিত্যাক্ত অবস্থায় পাওয়া যায়। রবিবার সকাল ১১ টায় রাণীনগর উপজেলার আতাইকুলা রোডে একটি লাশ পরে থাকতে দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদের দাফাদার থানায় খবর দেয়। ইতিমধ্যে খবর পেয়ে নিহত বিপ্লবের স্বজনরা থানায় এসে পুলিশ সহ ঘটনাস্থলে গিয়ে বিপ্লবের লাশ সনাক্ত করে। এ ব্যাপারে রাণীনগর থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় ঘটনাস্থল পরিদর্শন করে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে। শ্বাসরোধ ও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে। তার পকেটে কিছু টাকা-পয়সা পাওয়া গেছে। মামলা দায়ের পর প্রয়োজনীয় তদন্ত স্বাপেক্ষে খুনিদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

নওগাঁয় পলিটেকনিক ইন্সটিটিউটে নিহত শ্যামলের ময়না তদন্ত সম্পন্ন, থানায় মামলা, ৩ জনকে কারাগারে প্রেরন
নওগাঁ সংবাদদাতা ঃ নওগাঁ সরকারী পলেটেকনিক ইন্সটিটিউটে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ছুবিকাঘাতে নিহত শ্যামলের নওগাঁ সদর হাসপাতাল মর্গে ময়না তদস্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা গোপাল চন্দ্র বাদী হয়ে ৯ জনকে আসামী করে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত আতোয়ার, রনি ও ফয়সালকে ব্যাপক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ন তথ্য পাওয়া গেছে। তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাবে না। তবে অবিলম্বে বাকী আসামীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে সদর মডেল থানার ওসি তদন্ত সামসুল আলম জানিয়েছেন।
উল্লেখ, পূর্ব শত্রতার জের ধরে শুক্রবার রাতে মৎস খামারের গেটে রাত ৯টার সময় শ্যামলকে প্রতিপক্ষ রুমন, রাশেদ ও আলআমিন ছুরিকাঘাত করলে প্রথমে নওগাঁ হাসপাতালে ভর্তি করানো হলে অবস্থার অবনতি হলে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করলে যাবার পথে টাঙ্গাইলে সকাল ১১টায় মৃত্যু ঘটে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।