শততম টেস্টে বেঙ্গল টাইগার্সের স্মারক উপহার

ক্রাইমবার্তা রিপোট:কলম্বো পি সারা ওভালে বাংলাদেশের শততম টেস্ট উদযাপন করেছে বেঙ্গল টাইগার্স। শততম টেস্ট উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম ফ্যান ক্লাব বেঙ্গল টাইগার্স বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম এবং শ্রীলঙ্কার টেস্ট অধিনায়ক রঙ্গনা হেরাথের হাতে বিশেষ ক্রেস্ট এবং বেঙ্গল টাইগার্সের ক্যাপ তুলে দিয়েছে।

শততম টেস্টের প্রথমদিনের খেলা শেষে বেঙ্গল টাইগার্সের পক্ষ থেকে বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকের হাতে ক্রেস্ট তুলে দিয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক, বিসিবি পরিচালক এবং বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, বেঙ্গল টাইগার্সের এডহক কমিটির ৩ সদস্য সাব্বির আহমেদ রুবেল, গোলাম ফারুক ফটিক ও শামীম চৌধুরী। শ্রীলঙ্কার অধিনায়ক রঙ্গনা হেরাথের হাতেও ক্রেস্ট তুলে দিয়েছেন বেঙ্গল টাইগার্সের এই তিনসদস্য। এ সময় বাংলাদেশ ক্রিকেট দলের পরিচিত সমর্থক শোয়েব আলী (টাইগার শোয়েব) উপস্থিত ছিলেন।

এদিকে বাংলাদেশের শততম টেস্ট উপলক্ষে স্মারক চাবির রিং এই টেস্ট কভার করতে আসা বাংলাদেশ ও শ্রীলঙ্কার সকল সাংবাদিকদের মধ্যে বিতরণ করা হয়েছে। শততম টেস্টের স্মারক এই চাবির রিং সাংবাদিকদের শুভেচ্ছা উপহার হিসেবে দিয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি, জিমন্যাস্টিকস অ্যাসোসিয়েশনের সভাপতি এবং আবাহনী ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান শেখ বশির আহমেদ মামুন।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।