কলারোয়ায় জঙ্গিবাধ বিরোধীসহ জনসচেতনতা মূলক প্রশিক্ষণ অনুুষ্ঠিত

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ জোয়ার্দ্দাার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরা কলারোয়ায় ‘আতœকর্মী যুবশক্তি,টেকসই উন্নয়নের মূলভিত্তি’ এই স্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ বিরোধী প্রচারণাসহ জনসচেতনতা মূলক প্রশিক্ষণ ২০১৭ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নিবার্র্হী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। যুব উন্নয়ন অধিদপ্তর কলারোয়ার আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা যুুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক রফিকুল ইসলাম।10 বিশেষ অতিথি বক্তব্য রাখেন সহকারী পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর সাতক্ষীরার জহুরুল আলম, উপজেলা যুব উন্নয়ন কর্র্মকর্র্তা সনজিব কুমার দাস, ওসি তদন্ত আক্তারুজ্জামানসহ বিভিন্œ এনজিও সংস্থার প্রতিনিধিগন। আলোচনা সভা শেষে ২০০ জন যুুবক, যুবকর্মীদের প্রশিক্ষণ ও সনদপত্র বিতরণ করা হয়।

কলারোয়ায় উন্নত জাতের ঘাসচাষ প্রদর্শনী বিতরণ ফিরোজ জোয়ার্দ্দাার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরা কলারোয়ায় প্রাণি পুষ্টি উন্নয়ন ও প্রযুক্তি হস্তান্তর প্রকল্প ২য় পর্যায়ে উন্নত জাতের ঘাসচাষ প্রদর্শনী নেপিয়ার পাকচং চারা বিতরণ করা হয়েছে। বৃৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তরের উদ্দ্যোগে প্রাণি সম্পদ অফিস চত্বরে এই ঘাসচাষ প্রদর্শনী খামারীদের মাঝে বিতরণ করেন উপজেলা নিবার্হী কর্মকর্র্তা উত্তম কুমার রায়। ঘাসচাস বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্র্তা ডাক্তার এএসএম আতিকুজ্জামান, সিনিয়র মৎস্য কর্মকর্তা নিপেন্দ্র নাথ বিশ্বাস, সমাজ সেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আকবার হোসেন, খামারী বিশাখা সাহা, জালাল উদ্দিন প্রমুখ। ১৫জন ঘাসচাস খামারীদের মাঝে প্রত্যেককে ১০ হাজার করে টাকা ও প্রদর্র্শনী সাইন বোর্ড বিতরণ করা হয়।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।