বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ক্রাইমবার্তা রিপোট:প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে রাষ্ট্রীয় কর্মসূচির অংশ হিসেবে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।
ধানমন্ডী ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে রক্ষিত প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে প্রধানমন্ত্রী এই শ্রদ্ধা নিবেদন করেন।

প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলী অর্পণের পর স্বাধীনতার এই মহান স্থপতির প্রতি সন্মান জানাতে প্রধানমন্ত্রী কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।
মন্ত্রিপরিষদ সদস্যবৃন্দ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ, সংসদ সদস্যবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।
পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহযোগী সংগঠনের সভাপতি হিসেবে শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরেকটি শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, দলের অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এ সময় উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধুর জন্মদিবসটি দেশব্যাপী জাতীয় শিশু দিবস হিসেবে উদযাপিত হচ্ছে।
প্রধানমন্ত্রী আজ গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিসৌধেও শ্রদ্ধা নিবেদন করতে যাবেন। সেখানে জাতীয় শিশু দিবসের বিভিন্ন কর্মসূচিতেও তিনি অংশগ্রহণ করবেন।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।