ক্রিকেটারদের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও খালেদা জিয়ার শুভেচ্ছা

ক্রাইমবার্তা রিপোট:এ দিনটির অপেক্ষায় ছিল বাংলাদেশের সর্বস্তরের মানুষ। শ্রীলঙ্কান অধিনায়ক রঙ্গনা হেরাথের করা বলটি মেহেদী হাসান মিরাজের ব্যাট ছুঁয়ে সীমানার কাছাকাছি যেতেই এলো সে ক্ষণ। এই ঐতিহাসিক দিনে ক্রিকেটারদের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

শততম টেস্ট জিতবে এ ঘোষণা দিয়েই দ্বিতীয় টেস্টে মাঠে নেমেছিল বাংলাদেশ। শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচের পঞ্চম দিনে ভারত মহাসাগরের তীরে কলম্বোর পি সারা ওভালে উড়ল লাল সবুজেরই পতাকা।

এমন গৌরবের জয়ে ক্রিকেটারদের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

শততম টেস্টে শ্রীলঙ্কার বিরুদ্ধে বিজয়ী হওয়ায় ক্রিকেট দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বাংলাদেশ ক্রিকেটের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম ও সিরিজের সেরা সাকিব আল হাসানের সঙ্গে টেলিফোনে কথা বলে তাঁদের অভিনন্দন জানান। তিনি দলের সদস্যদের জন্য দোয়া করে বলেন, তোমরা ইতিহাস সৃষ্টি করেছ, তোমাদের প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। এরপর জয় বাংলা বলে কথা শেষ করেন প্রধানমন্ত্রী।

ঐতিহাসিক শততম টেস্টে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেটদলকে অভিনন্দন জানিয়েছেন স্পিকার ও সিপিএ চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী। এক অভিনন্দন বার্তায় স্পিকার বলেন, বিশ্ব ক্রিকেটে উদীয়মান শক্তি হিসেবে আবির্ভূত হয়েছে বাংলাদেশ। সবচেয়ে কম সময়ে শততম টেস্ট খেলে বাংলাদেশ ক্রিকেট দল অনন্য নজির সৃষ্টি করেছে। বাংলাদেশ ক্রিকেট দলের শততম ম্যাচে জয়লাভ ভবিষ্যতে আরো বড় সাফল্য বয়ে আনতে অনুপ্রেরণা জোগাবে।

এ ছাড়া ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া ও চিফ হুইপ আ স ম ফিরোজ শততম টেস্টে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেটদলকে অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশের এ ঐতিহাসিক জয়ে বাংলাদেশ ক্রিকেট দল এবং এ দেশের প্রতিটি ক্রিকেটপ্রেমীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট দলকে এই অভিনন্দন জানানো হয়।

শ্রীলঙ্কা সফরে প্রথম টেস্টটিতে পরাজিত হয় বাংলাদেশ। দ্বিতীয় টেস্টটি ছিল বাংলাদেশের শততম টেস্ট। কেবল ভালো না, টেস্টটি জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে বলে জানিয়েছিলেন বাংলাদেশের একাধিক ক্রিকেটার। পুরো টেস্ট ম্যাচে আধিপত্য দেখিয়ে তা চার উইকেটে জিতে নিয়েছে বাংলাদেশ। এতে জয় বাংলা সিরিজ ড্র হয়।

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।