‘আমি কাদের সিদ্দিকী হিসেবেও কোনো অনুষ্ঠানের দাওয়াত পাইনি’

ক্রাইমবার্তা রিপোট:টাঙ্গাইল পৌরসভা মিলনায়তনে মুক্তিযুদ্ধবিষয়ক ‘রক্তাক্ত মানচিত্র’ গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠানে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘দেশে প্রথমবারের মতো গণহত্যা দিবস জাতীয়ভাবে পালন করা হচ্ছে। মুক্তিযোদ্ধাসহ সবাই মিলেমিশে দিবস পালন করছে, অথচ আমি কাদের সিদ্দিকী হিসেবেও কোনো অনুষ্ঠানের দাওয়াত পাইনি।’

গতকাল শনিবার রাতে টাঙ্গাইল পৌরসভা মিলনায়তনে মুক্তিযুদ্ধবিষয়ক ‘রক্তাক্ত মানচিত্র’ গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, যে জাতির ঘৃণা নেই, মানবতা নেই, মায়া-মমতা, ভালোবাসা নেই তারা কোনো জাতিই নয়। তিনি বলেন, আন্তর্জাতিকভাবে গণহত্যা দিবসের স্বীকৃতি লাভের জন্য সরকার চেষ্টা করবে। ২৫ মার্চ আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি পেতেই পারে। তবে তা পেতে একটু সময় লাগবে।

মুক্তিযোদ্ধা আবদুস সবুর খান বীরবিক্রমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগারের সহসভাপতি খন্দকার নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক কবি মাহমুদ কামাল, ‘রক্তাক্ত মানচিত্রের’ রচয়িতা কবি মুসাফির, আইনজীবী আলরুহী।

 

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।