চুয়াডাঙ্গার জয়রামপুরে ট্রাক-আলমসাধু সংঘর্ষে নিহত ১৩

ক্রাইমবার্তা রিপোট:চুয়াডাঙ্গার জয়রামপুরে ট্রাক-আলমসাধু সংঘর্ষে ১৩ জন নিহত ও ১১ জন আহত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ৬ টার দিকে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকী ৯ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, চুয়াডাঙ্গা থেকে বালি বোঝাই ট্রাক দর্শনার দিকে যাচ্ছিল। এ সময় ২৩ জন মাটি কাটা শ্রমিক একটি আলমসাধু যোগে দামুড়হুদার বড়বলদিয়া গ্রাম থেকে চুয়াডাঙ্গা মুন্সিগঞ্জে আসছিল। ট্রাক-আলমসাধু জয়রামপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে মুখোমুখি সংঘর্ষে র্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই ৮ জন ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তির পর ৩ জন এবং দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্্ের আরো ১ জন মারা যায়। নিহতরা হলো দামড়–হুদা উপজেলার বড় বদলিয়া গ্রামের বিল্লাল(৪০), রফিকুল (৪৫), ইজ্জাত আলী(৪৫), আবুবক্কর(৪৩), বিল্লাল(৩৫), লাল মন্ডল(৩৫), আবদাল(৪৬), শফিকুল (২৩), আকুব্বার(৫৫), নজীর(২৫), জজ(৩২) ও আলমসাধু চালক শান্ত(২৫)।

প্রত্যক্ষদশী হোটেল ব্যবসায়ী বারিকুল জানান, আমি সকালে দোকান খুলে বসে ছিলাম। দেখছি একটি ট্রাক দামুড়হুদা থেকে জয়রামপুরের দিকে আসছিল। ট্রাকটি রাস্তার ডানদিক ও বামদিক করছিল। এ সময় শ্রমিক ভর্তি আলমসাধুটি জয়রামপুর আসছিল। হঠাত করে ট্রাকটি আলমসাধুর উপর তুলে দেয়। আর এতে আলমসাধুটি চূর্ণ বিচুন্ন হয়ে যায়। কয়েকজনের মরদেহ ছিন্ন ভিন্ন হয়ে যায়। সে আরো জাানায় ট্রাকের ড্রাইভার চোখে ঘুম নিয়ে গাড়ী চালাচ্ছিল। এ কারণে দূর্ঘটনাটি ঘটেছে।

চুয়াডাঙ্গার সহকারি পুলিশ সুপার কলিমোল্ল্যা জানান, ঘটনাস্থলেই ৮ জন নিহত হয়েছে। তবে কি কারণে দূর্ঘটনাটি ঘটেছে তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।