বরিশালে প্রেমের ফাঁদে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ ভিডিও করে বাজারে বিক্রির অভিযোগ

ক্রাইমবার্তা রিপোট:দশম শ্রেণির মাদ্রাসা পড়–য়া এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে ভিডিও ধারনের পর বাজারে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বখাটেকে আটক করেছে। সোমবার সকালে বখাটে হিরা সরদারকে আদালতে সোর্পদ করা হবে। ঘটনাটি জেলার গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল্লার।25

এজাহার ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পৌর এলাকার ৯নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি লাল মিয়া সরদারের পুত্র হিরা সরদারের সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পাশ্ববর্তী মাহিলাড়া ইউনিয়নের বিল্বগ্রাম এলাকার বাসিন্দা (রহিম সরদারের কন্যা) ওই মাদ্রাসা ছাত্রীর। প্রেমের সম্পর্কে বখাটে হিরা সরদার বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে গোপনে তা মোবাইল ফোনের মাধ্যমে ভিডিও ধারণ করে। পরবর্তীতে ওই ভিডিওটি উপজেলার কয়েকটি এলাকার বাজারে বিক্রি করা হয়। বিষয়টি মুহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পরলে ব্যাপক তোলপাড় শুরু হয়। খবর পেয়ে মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু স্থানীয় গ্রামপুলিশ ও এলাকাবাসীর সহায়তায় ধর্ষনকারী বখাটে হিরা সরদারকে আটক করে।
গতকাল শনিবার রাতে আটককৃত বখাটে হিরা সরদারকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় ওই মাদ্রাসা ছাত্রী (লামিয়া আক্তার) বাদি হয়ে শনিবার রাতে বখাটে হিরা সরদারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।
গৌরনদী মডেল থানার ওসি আলাউদ্দিন মিলন মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, বখাটে হিরা সরদারকে সোমবার সকালে আদালতে সোর্পদ করা হবে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।