সরকারই জঙ্গিদের পৃষ্ঠপোষক : ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:10

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ রাজধানীর চন্দ্রিমা উদ্যানে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তাঁর দল নয়, সরকারই জঙ্গিদের পৃষ্ঠপোষকতা করছে।

 স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন ফখরুল।

সকালে বিপুলসংখ্যক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান খালেদা জিয়া। এ সময় তাঁর সঙ্গে  দলের জ্যেষ্ঠ নেতা ছাড়াও বিএনপি ও  সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন খালেদা জিয়াসহ অন্যরা। তাঁরা জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করেন।

পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের অভিযোগ করে বলেন, যে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য মুক্তিযুদ্ধ হয়েছিল, তা এখন অনুপস্থিত।  মানুষের কথা বলার কোনো অধিকার নেই।

‘মিলিট্যান্সির (জঙ্গিবাদ) পৃষ্ঠপোষকতা করছে সরকার নিজেই। তারা আজকে সঠিকভাবে এই জঙ্গিবাদের উৎস খুঁজে বের করছে না এবং সেটার অনুসন্ধান করছে না, ইনভেস্টিগেশন (তদন্ত) প্রপারলি (যথাযথভাবে) করছে না’, বলেন ফখরুল।

‘উপরন্তু যখন একটা গণতান্ত্রিক, উদারপন্থী রাজনৈতিক দলের ওপরে যখন দোষারোপ করা হয়, তার অর্থ হচ্ছে তাদের উদ্দেশ্য হচ্ছে রাজনৈতিক উদ্দেশ্য। সে রাজনৈতিক উদ্দেশ্য হিসেবে এটাকে ব্যবহার করতে চায়। যত দিন এটাকে জিইয়ে রাখবে, তত দিন রাজনৈতিক উদ্দেশ্য (সফল) হবে’, যোগ করেন ফখরুল।

 

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।