বঙ্গোপসাগরে লুণ্ঠিত ট্রলারসহ ১৩ জলদস্যু আটক

ক্রাইমবার্তা রিপোট:বঙ্গোপসাগরে লুণ্ঠিত ফিশিং ট্রলারসহ ১৩ জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি, ১০টি চাপাতি, ১০টি মোবাইল ফোন, নগদ ৬ হাজার টাকা জব্দ করা হয়েছে।

ট্রলার থেকে উদ্ধার করা হয়েছে অপহৃত ৭ মাঝিমাল্লাকেও। রোববার রাত ৮টার দিকে কুতুবদিয়া-মাতারবাড়ী চ্যানেলের অদূরে গভীর সাগর থেকে এদের আটক করা হয়েছে। তবে আটক জলদস্যু ও উদ্ধার মাঝি মাল্লাদের পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি।

কোস্টগার্ড পূর্ব-জোনের গণমাধ্যম কর্মকর্তা লে. কমান্ডার মো. ওমর ফারুক জানান, মাছ ধরার ট্রলার লুট ও মাঝিমাল্লাদের জিম্মি করে রাখার খবরে কোস্টগার্ডের একটি দল রোববার বিকালে কুতুবদিয়া-মাতারবাড়ী চ্যানেল থেকে গভীর সাগরে অভিযান চালায়।

লুটের শিকার ট্রলারটি চালিয়ে নিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে ১৩ জলদস্যুকে আটক এবং জিন্মি ৭ মাঝি-মাল্লাকে উদ্ধার করা হয়েছে। দস্যুদের কাছ থেকে উদ্ধার করা অস্ত্র,মোবাইল ফোন ও নগদ ৬ হাজার টাকা।

অভিযান সমাপ্তের পর গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে বলে উল্লেখ করেন কোস্টগার্ড কর্মকর্তা লে. কমান্ডার মো. ওমর ফারুক।কক্সবাজার বোট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদও বিষয়টি জেনেছেন বলে দাবি করেছেন।

 

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।